কলিগ্রাম গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত মুলাইবাড়িতে তৃণমূলের সঙ্গে কংগ্রেসের সংঘর্ষে ছড়ালো উত্তেজনা।

কুমার মাধব   :: সংবাদ প্রবাহ :: মালদহ :: রবিবার ২,জুলাই :: নির্বাচন যতই এগিয়ে আসছে তত উত্তপ্ত হচ্ছে চাঁচলের রাজনীতি।বারংবার বিরোধীদের আক্রমণের অভিযোগ উঠছে শাসক দল তৃণমূলের বিরুদ্ধে।এবার চাঁচল ১ নং ব্লকের কলিগ্রাম গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত মুলাইবাড়িতে তৃণমূলের সঙ্গে কংগ্রেসের সংঘর্ষে ছড়ালো উত্তেজনা।

মুলাইবাড়ির কংগ্রেস প্রার্থী রুবি বিবির অভিযোগ তিনি রবিবার দুপুরে বাড়ি বাড়ি প্রচারে গেলে তৃণমূল কর্মীরা তাকে বাধাদান করে।সাধারণ মানুষকে হুমকি দেয় কংগ্রেস প্রার্থীকে বাড়িতে ঢুকতে দেওয়া যাবে না।সেই সময় কংগ্রেসের মহিলা প্রার্থী প্রতিবাদ করলে তাকে মারধর করা হয় বলে অভিযোগ।

মহিলা প্রার্থীকে বাঁচাতে তার দেওর এগিয়ে এলে তাকেও লাঠি বাঁশ দিয়ে বেধড়ক মারধর করা হয়।অন্যদিকে তৃণমূলের পাল্টা অভিযোগ কংগ্রেস কর্মীরা তাদের মারধর করেছে।কংগ্রেসের প্রার্থী রুবি বিবির অভিযোগ,” আমি এলাকার বাড়ি বাড়ি প্রচারে যাচ্ছি।তৃণমূল বারবার বাধাদান করার চেষ্টা করছে। আজকে আমাকে গালিগালাজ এবং মারধর করে।

আমার দেওর বাঁচাতে এলে তাকেও মারে।গন্ডগোলের খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছায় চাঁচল থানার বিশাল পুলিশ বাহিনী।পুলিশের হস্তক্ষেপে নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি।তবে ব্যাপক উত্তেজনা রয়েছে এলাকায়।আতঙ্ক গ্রাস করেছে এলাকাবাসীর মনে। গোটা ঘটনার সামনে আসতেই তৃণমূলকে আক্রমণ শানিয়েছে বিজেপি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + 9 =