কল্যানেশ্বরী মন্দির ও দেন্দুয়া যাবার রাস্তায় দেহ রেখে আদিবাসীদের রাস্তা অবরোধ ও বিক্ষোভ চাকরির দাবিতে ডিভিসি সাব স্টেশন সামনে বিক্ষোভে বসে আদিবাসীরা ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: আসানসোল :: শুক্রবার ৮,মার্চ :: পশ্চিম বর্ধমান আসানসোলে কল্যানেশ্বরী মন্দির ও দেন্দুয়া যাবার রাস্তায় দেহ রেখে আদিবাসীদের রাস্তা অবরোধ ও বিক্ষোভ চাকরির দাবিতে ডিভিসি সাব স্টেশন সামনে বিক্ষোভে বসে আদিবাসীরা । ডিভিসির বিরুদ্ধে আজ আদিবাসীরা রাস্তা ব্লক করে বাঁশ দিয়ে ঘিরে আন্দোলন করে।

বাসিন্দারা আসানসোলের কুলটি থানার চৌরাঙ্গি ফাঁড়ির অন্তর্গত ডিভিসি কল্যানেশ্বরী সাব স্টেশনে কর্মরত অবস্থায় অস্থায়ী কর্মী সাহেবলাল মুর্মু আসানসোলের কুলটি থানার চৌরাঙ্গি ফাঁড়ির অন্তর্গত ডিভিসি কল্যানেশ্বরী সাব স্টেশনে কর্মরত অবস্থায় অস্থায়ী কর্মী সাহেবলাল মুর্মুর (৪২) মৃত্যু হয় ।

তিনি কদোভিটা পুরান্ডির বাসিন্দা।গত ১৫তারিখ ডিভিসি কল্যানেশ্বরী সাবস্টেশনে বিদ্যুতের খুঁটিতে কাজ করার সময় বিদ্যুৎ স্পষ্ট হয়ে গুরুত্বর আহত হয় ঐ কর্মী।এর পর তাকে তড়িঘড়ি চিকিৎসার জন্য বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং আজ সকালে ঐ কর্মীর চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় বলে খবর ।

এর পর মৃত দেহ ময়নাতদন্তের পর ক্ষতিপূরণের দাবিতে ডিভিসি কল্যানেশ্বরী সাবস্টেশনের গেটের সামনে মৃতদেহ রেখে পরিবার ও স্থানীয়রা বিক্ষোভ দেখায়।এদিন ধামসা মাদল বাজিয়ে ঐ কর্মীর মৃতদেহ গেটের সামনে রেখে বিক্ষোভ দেখায় ক্ষতিপূরণের দাবিতে। ঘটনাস্থলে কুলটি থানা ও চৌরাঙ্গি ফাঁড়ির পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − 13 =