কাঁকসার বসুধায় সড়ক দুর্ঘটনায় মৃত্যু হল দুই জনের।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাঁকসা :: বুধবার ২,আগস্ট :: মঙ্গলবার বিকালে কাঁকসার বসুধা এলাকায় পানাগড় মোড়গ্রাম রাজ্য সড়কের উপর মোটর ভ্যানে ধাক্কা মারে একটি লরি। দুর্ঘটনার পর ঘটনাস্থলেই মৃত্যু হয় রাজেশ ভকত নামের ব্যক্তির।

মোটর ভ্যানে থাকা আরো দুই আরোহীর মধ্যে গুরুতর আহত হয় সুকান্ত বাগদী নামের ব্যক্তি।এবং অল্প বিস্তর আহত হয় সুকান্ত বাগদির মা মায়ামি বাগদি। স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে বীরভূমের ইলামবাজার ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে পাঠায়।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে কাঁকসা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাজেশ ভকতের দেহ উদ্ধার করে। বুধবার সকালে রাজেশ ভকতের দেহ দুর্গাপুর মহকুমা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

কাঁকসা থানার পুলিশ সূত্রে জানা গেছে আহত অবস্থায় যে দুইজন মোটর ভ্যান আরোহী কে বীরভূমের ইলামবাজার ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছিল তাদের মধ্যে বুধবার ভোরে মৃত্যু হয় সুকান্ত বাগদির।

তার মা মায়ামি বাগদি কে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। তিন জনেরই বাড়ি বীরভূমের ইলামবাজারে। বীরভূমের ইলামবাজার ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে মৃত ব্যক্তির দেহ বোলপুর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায় ইলামবাজার থানার পুলিশ। ঘাতক লরিটিকে আটক করা সম্ভব হয়নি বলে পুলিশ সূত্রে জানা গেছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + 2 =