কাঁথি পুরসভা থেকে সারদার নথি গায়েব! কাঁথি পুরসভার প্রাক্তন পুরপ্রধান সৌমেন্দু অধিকারীর পর পুরকর্মীকে জিজ্ঞাসাবাদ পুলিশ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাঁথি :: ২১শে,মার্চ :: কাঁথি পুরসভা থেকে সারদা কাণ্ডে ফাইল লোপাট মামলায় অবশেষে শুভেন্দু ঘনিষ্ঠ কাঁথি পুরসভার কর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য কাঁথি থানায় ডেকে পাঠালো পুলিশ। মঙ্গলবার দুপুর ১২ টা নাগাদ কাঁথি পুরসভার কর্মী হরিপদ চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদে জন্য ডেকে পাঠায় কাঁথি থানার তদন্তকারীরা।

এদিন কাঁথি থানার পুলিশের নোটিশ অনুয়ারী উপস্থিত হন কাঁথি পুরসভার কর্মী হরিপদ চক্রবর্তী। বস্তুত, এদিকে কলকাতা আলিপুর সেন্ট্রাল জেল থেকে বোরানো সময় সারাদা কর্তা সুদীপ্ত সেন দাবি করেছিলেন তৎকালীন পুরপ্রধান সৌমেন্দু অধিকারীকে ৫০ লক্ষ টাকা দিয়েছিলেন। এরপর ২০২২ সালে ২৩ জুন কাঁথি থানায় মামলা দায়ের করেন কাঁথি পুরসভার বর্তমান পুরপ্রধান সুবল কুমার মান্না।

তিনি অভিযোগ করে বলেন ” সারদার নথি পুরসভা থেকে গায়েব হয়ে গেছে “। এমন অভিযোগ পেয়ে নড়ে চড়ে বসে কাঁথি থানার পুলিশ। এর আগে সারদার নথি গায়েব মামলায় সৌমেন্দু অধিকারীকে জিজ্ঞাসাবাদ চালায় কাঁথি থানার পুলিশ।

আবারও এই কাঁথি পুরসভার কর্মী হরিপদ চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করা নিয়ে নতুন করে রাজনৈতিক চাঞ্চল্য তৈরি হয়েছে। তাহলে কি কাঁথি পুরসভা কর্মী হরিপদ চক্রবর্তী সারদা নথি মামলায় গায়েব য়ুক্ত ছিল? সব দিক খতিয়ে দেখছে কাঁথি থানার তদন্তকারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × five =