কাঞ্চনদা যে বিবৃতি দিয়েছেন আমি এই কাঞ্চন মল্লিক কে চিনি না ,সমর্থন করি না। এটা কাঞ্চনদার বলা উচিত হয় নি – সাংসদ দেব

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ঘাটাল :: বৃহস্পতিবার ৫,সেপ্টেম্বর :: কল্যাণদা যখন কাঞ্চন মল্লিককে গাড়ি থেকে নামিয়ে দিয়েছিলেন আমি সমর্থন করি নি। সেই কাঞ্চন মল্লিক আর কালকের কাঞ্চন মল্লিক আকাশ পাতাল তফাৎ। কাঞ্চনদা যে বিবৃতি দিয়েছেন আমি এই কাঞ্চন মল্লিক কে চিনি না ,সমর্থন করি না। এটা কাঞ্চনদার বলা উচিত হয় নি।

আর জি করের ঘটনা নিয়ে অভিনেতা কাঞ্চন মল্লিকের মন্তব্য সম্বন্ধে এ কথা বলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের সাংসদ দেব। সম্প্রতি কাঞ্চন মল্লিক, আর জি করের ঘটনার দোষীদের বিচারের জন্য আন্দোলনকারীদের উদ্দেশ্যে আপত্তিকর মন্তব্য করেছিলেন। শান্তিপ্রিয় আন্দোলন হলে এবং সাধারণ মানুষের আবেগ থেকে যে আন্দোলন আসছে আমি তাকে সমর্থন করি, দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি হোক ।

সাংসদ দেব ঘাটাল মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালের ডায়ালিসিস ইউনিট উদ্বোধন করতে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এই কথা বলেন। এই দিন সাংসদ জনতার দরবারে উপস্থিত থেকে বিভিন্ন মানুষের সমস্যা শোনেন,সমাধানের আশ্বাস দেন।। এছাড়াও নবনির্মিত ঘাটাল পাঁশকুড়া রাস্তার পথবাতি উদ্বোধন করেন।

সাংসদ ডায়ালিসিস ইউনিট উদ্বোধন করে বলেন,এর ফলে পাশাপাশি জেলার মানুষও উপকৃত হবেন একমাসের মধ্যে সিটি স্ক্যান মেশিন বসানোর কাজ হবে। পাঁচ থেকে ছয় মাসের মধ্যে ব্লাড সেপারেটর মেশিন চালু হয়ে যাবে, টেন্ডার হয়ে গিয়েছে।

ঘাটাল মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালকে আশেপাশে জেলার মধ্যে এক নম্বর হাসপাতাল তৈরি করা আমাদের লক্ষ্য। আরজিকর ঘটনা নিয়ে এই দিন দেব বলেন,আর কারো নাম যেন অভয়া বা তিলোত্তমা না হয়।

কন্যাশ্রী, রূপশ্রী, বেটি বাঁচাও বেটি পড়াও এইসব প্রকল্পর মূল্য নেই যদি আমরা আমাদের বেটিদের না রক্ষা করতে পারি। দেবের মতামত কেন্দ্রীয় সরকারের সর্বদলীয় রাজনৈতিক বৈঠক এবং সব মুখ্যমন্ত্রীদের ডাকা উচিত। শুধু পশ্চিমবঙ্গ নয় দেশের সংবিধানে এর কঠোর শাস্তির আইন করা উচিত।শান্তিপ্রিয় আন্দোলন এবং সাধারণ মানুষের আবেগ থেকে যে আন্দোলন আসছে আমি তাকে সাধুবাদ জানাই এবং সমর্থন করি বলে তিনি বলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − 1 =