কামদুনিতে মৌসুমী ও টুম্পা কয়াল এর সাথে দেখা করলেন আই এস এফ এর নেতৃত্ব ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কামদুনি :: বুধবার ১১,অক্টোবর :: উত্তর ২৪ পরগনা কামদুনিতে উপস্থিত ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট এর নেতৃত্ব,কামদুনির প্রতিবাদী মুখ মৌসুমির ও টুম্পার নিরাপত্তা নিশ্চিত করতেই তাদের পাশে থাকার বার্তা দিয়ে কামদুনিতে গিয়ে আই এস এফ এর জেলা সভাপতি সহ নেতৃত্ব দেখা করলেন।মুখ্যমন্ত্রী পুলিশ মন্ত্রী হয়ে,ঘটনা ঘটার পর কিভাবে নির্যাতিতার রেট বেধে দিয়েছিলেন, তা নিয়ে প্রশ্ন তোলেন মঙ্গলবার আইএস এফ নেতৃত্ব।

পাশাপাশি মৌসুমি, ও টুম্পা কে মাওবাদী তকমা দেওয়া প্রসঙ্গেও মুখ্যমন্ত্রীকে এইদিন আক্রমণ করেন, মঙ্গলবার ভাঙরের বিধায়ক নওশাদ সিদ্দিকী র নির্দেশ মতই তারা কামদুনি গ্রামে আসে।কামদুনির ঘটনাকে প্রথম থেকে রাজ্য সরকার আড়াল করার চেষ্টা করছে । যারা প্রকৃত দোষী তাদেরকেও আড়াল করার চেষ্টা করছে বলে এইদিন অভিযোগ করে আইএসএফ নেতৃত্ব।

আজকের দিনে দাঁড়িয়ে প্রকৃত যারা দোষী তাদেরকে ছেড়ে দেওয়া হচ্ছে,কোনভাবেই যদি কামদুনিতে মৌসুমি ও টুম্পা কয়ালের মত প্রতিবাদীদের উপর আক্রমণ নামে, তার জন্য আইএসএফ প্রতিবাদ করতে রাস্তায় নামতে বাধ্য হবে।পাশাপাশি পুলিশ মন্ত্রীর পদত্যাগেরও দাবি জানায় ।

পুলিশের গাফিলতির জন্যেই ছাড়া পেয়ে যাচ্ছে অপরাধীরা,হাইকোর্ট থেকে তেমনটাই রিপোর্ট জানতে পেরেছে বলে জানান আইএসএফ নেতৃত্ব । মৌসুমি জানান আইএসএফ নেতৃত্ব এসেছেন তাদের কাছে ব্যক্তিগত ভাবে তারা খুশি এটা ভেবে যে তাদের পাশে আছে।পাশাপাশি নওশাদ ভাইকেও নমস্কার জানান মৌসুমি,আগামী দিনে নওশাদ সিদ্দিকীকেও এই আন্দোলনে পাশে চায় কামদুনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + nine =