কার্যকরী সভাপতির বাড়িতে হামলা-লুঠপাট , গ্রেফতার জয়ী পঞ্চায়েত সদস্যার স্বামী

সুদেষ্ণা  মন্ডল  :: সংবাদ প্রবাহ :: সোনারপুর :: সোমবার ১০,জুলাই :: তৃণমুলের বুথের কার্যকরী সভাপতির বাড়িতে হামলা ও লুঠপাট। ঘটনায় গ্রেফতার বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী পঞ্চায়েত সদস্যার স্বামী।

ভোট মিটতে না মিটতে শুরু সংঘর্ষ। সোনারপুরের খেয়াদহ দুই গ্রাম পঞ্চায়েত এলাকার দিয়াড়ায় ভাঙচুর তৃণমুলের বুথ সভাপতির বাড়ি। ঘটনায় অভিযুক্ত পঞ্চায়েত সদস্যের স্বামী সুজিত নস্কর সহ গ্রেফতার মোট পাঁচজন। তাদের বিরুদ্ধে ৪৪৮/ ৪২৭/ ৩৮০ ও ৩৪ ধারায় মামলা রুজু পুলিশের।

ধৃতদের সোমবার বারুইপুর আদালতে পেশ করার পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। খেয়াদহ ২-নম্বর গ্রাম পঞ্চায়েতের ১৭ নম্বর বুথের কার্যকরী সভাপতি সঞ্জিত বিশ্বাসের বাড়িতে হামলা চালানো হয়। বাড়ির সদর দরজা ভেঙে সিসিটিভি ক্যামেরার হার্ডডিস্ক খুলে নিয়ে যাওয়া হয় বলেও অভিযোগ ।

এছাড়া বাড়ির আলমারি ভেঙে লুঠ করা হয়েছে প্রায় ৪/৫ ভরি সোনার গয়না, ব্যবসার ২ লক্ষ টাকা ও টিভি সহ বিভিন্ন জিনিসপত্র । সঞ্জিত বাবুর ছেলে সুমন বিশ্বাসের জানুয়ারী মাসে বিয়ে হয়। বিয়ের নানান উপহার রাখা ছিল বাড়িতে । ভাঙচুর করা হয় সেইসব জিনিসপত্র ও লুঠ করে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ।

ঘটনার জেরে আতঙ্কের মধ্যে রয়েছে পুরো পরিবার। হামলার হুমকি দেওয়াতেই তারা ভোটের দিন অন্যত্র চলে যায়। তারপরেই বাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ। যদিও অভিযোগ অস্বীকার করেছেন এবারেও পঞ্চায়েত নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী সোনালী নস্করের পরিবারের লোকজন।

তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করার পাশাপাশি তাদের সাফাই মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে তাদের ।সোনালীর স্বামী সুজিত নস্কর সহ এই ঘটনায় পুলিশ গ্রেফতার করে প্রসেনজিৎ নস্কর, অসীম নস্কর, দীপক মন্ডল ও রাজু নস্কর সহ মোট পাঁচজনকে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 6 =