কিছু ডাক্তার গ্রামের এক প্রান্তে ভারত বাংলাদেশ সীমান্তবর্তী এলাকা শশানী গ্রামে ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করেছে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: সোমবার ১৯,আগস্ট :: আরজি কর হাসপাতাল থেকে শুরু করে সারা দেশ জুড়ে প্রতিবাদ এর হাওয়া বইছে আর এর ফলে সকল জুনিয়ার ডাক্তাররা নিয়েছেন কর্ম   বিরতি । তাদের এই স্ট্রাইক এর ফলে বিভিন্ন হাসপাতালে আউট ডোর বন্ধ। কিন্তু তাদের মধ্যেই কিছু ডাক্তার গ্রামের এক প্রান্তে ভারত বাংলাদেশ সীমান্তবর্তী এলাকা শশানী গ্রামে ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করেছে।

বিভিন্ন মানুষ মালদা সদর হাসপাতালের আউটডোর দেখাতে গিয়ে ফিরে আসতে হয়েছে বাড়িতে। এমনই মানুষের কথা ভেবেই সাহাবাজপুর হেলথ ক্লিনিক এবং “যুব কাফেলা স্বেচ্ছাসেবী সংগঠনের যৌথ উদ্যোগে তারা এই ক্যাম্পের আয়োজন করে, এই ক্যাম্পে প্রায় একশত থেকে দেড়শত মানুষ চিকিৎসা করায় যেখানে সুগার পেশার রক্ত পরীক্ষা থেকে শুরু করে সব ধরনের রোগের চিকিৎসা করানো হয়।

মানুষ এর সেবায় নিজেকে নিয়োজিত করেন কালিয়াচক হাসপাতালের জেনারেল ফিজিসিয়ান ও সুগার বিশেষজ্ঞ ডাক্তার মাসুদুর রহমান ও তার সঙ্গে সন্দীপন চৌধুরী ফিজিওথেরাপিস্ট বিশেষজ্ঞ। যুব কাফেলা স্বেচ্ছাসেবী সংগঠনের এক সদস্য জানায় বর্তমানে আরজিকর ঘটনা নিয়ে পুরো দেশ উত্তাল আর এই ঘটনায় আমরা প্রতিনিয়ত প্রতিবাদ মিছিল নিয়ে ছড়িয়ে বেড়াচ্ছি মালদা শহর জুড়ে কিন্তু বিভিন্ন হাসপাতালে ।

ডাক্তাররা কর্ম বিরতি নিয়েছে আর এর ফলেই সাধারণ মানুষের চরম ভোগান্তির সৃষ্টি হচ্ছে, তাই ভারত বাংলাদেশ সীমান্তবর্তী এলাকা শশানী গ্রামে আমাদের বিনামূল্যের স্বাস্থ্য পরীক্ষা শিবির আয়োজন। মানুষেরা স্বতঃস্ফূর্তভাবে এই ফ্রি মেডিকেল ক্যাম্পে অংশগ্রহণ করেন এবং ডাক্তারের পরামর্শে নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 2 =