কিছু  বুঝে ওঠার আগেই এক মহিলা নিজের পায়ের জুতো দিয়ে বেধড়ক মারধর করছে এক ব্যাক্তিকে। কিন্তু কেন প্রকাশ্যে এই মারধর???

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর   :: বুধবার ২৯,নভেম্বর :: চাকরি চুরি থেকে শিক্ষা চুরি, সাম্প্রতিক সংযোজন আবার রেশন কেলেঙ্কারি।* আজ এইসব দুর্নীতির প্রতিবাদে ধর্মতলায় অমিত শাহের সভা রয়েছে বিজেপির। এই আবহে এবার দুর্গাপুর স্টেশনেও একই ঘটনার সাক্ষী রইলো স্টেশনে আসা যাত্রীরা। ঘটনাস্থল দুর্গাপুর স্টেশনের চার নম্বর প্লাটফর্ম। আচমকা এতো ভিড়ে সবাই ভিড় জমালো প্লাটফর্ম এ।
সব কিছু  বুঝে ওঠার আগেই এক মহিলা নিজের পায়ের জুতো দিয়ে বেধড়ক মারধর করছে এক ব্যাক্তিকে। কিন্তু কেন প্রকাশ্যে এই মারধর??? ছুটে এলো* জিআরপি কর্মীরা, ছুটে এলো রেল রক্ষী বাহিনী। তখন ঐ মহিলার কাছে জুতোপেটা খাওয়ার পর রক্তাত্ত ঐ ব্যাক্তি। অভিযোগ, ঐ মহিলা রানীগঞ্জের বিজেপির এক কর্মী, ডাকঘরে চাকরি করে দেওয়ার নাম করে অভিযুক্ত ঐ ব্যাক্তি প্রায় দু লক্ষ টাকার মতো নিয়েছিলেন ঐ মহিলা বিজেপি কর্মীর কাছে ।
বছর দুয়েক আগে সেই টাকা নিলেও আজও না পেয়েছেন চাকরি না পেয়েছেন টাকা। এই দু বছর ধরে অনেক বার ফোন করেছেন অভিযুক্ত এই ব্যাক্তিকে, কিন্তু মহিলা বিজেপি কর্মীর ফোন দু একবার ধরলেও, অভিযুক্ত ব্যাক্তি এরপর ঐ মহিলার ফোন নম্বর ব্লক লিস্টে ফেলে দেন।
টাকা ফেরত পাওয়ার আশা ছেড়েই দিয়েছিলেন মহিলা বিজেপি কর্মী। আজ ধর্মতলায় দলীয় জনসভায় স্পেশাল ট্রেন ধরার জন্য রানীগঞ্জ থেকে দুর্গাপুর আসেন ঐ মহিলা বিজেপি কর্মী, সাথে ছিলেন দলীয় কর্মী সমর্থকরা, আচমকা অভিযুক্ত ঐ ব্যাক্তিকে দেখতে পান ঐ মহিলা।
গুটি গুটি পায়ে তার সামনে পৌঁছে টাকা ফেরত চাইতে শুরু করেন, কিছুটা বেসামাল হয়ে পড়েন অভিযুক্ত ঐ ব্যাক্তি। এরপর পায়ের চটি খুলে প্রকাশ্যে অভিযুক্ত ব্যাক্তিকে মারধর শুরু করে দেন মহিলা *বিজেপি কর্মী, কেন ফোন ধরেননি এতদিন সেই প্রশ্ন তো ছিলই, সাথে ছিল টাকা ফেরত আর চাকরি কোথায় এই সব প্রশ্ন। আচমকা এই ধরণের অস্বস্তিকর বিড়ম্বনার মাঝে পড়ে গিয়ে বেসামাল ঐ ব্যাক্তি তখন পড়ি কি মরি কি করে ছুটছেন।
বিপদ আরো না বাড়ে যাতে তার জন্য উত্তেজিত রনং দেহি ঐ মহিলার হাত থেকে বাঁচাতে ছুটে আসেন রেল রক্ষী বাহিনী ও জিআরপি কর্মীরা, কোনোক্রমে উদ্ধার করে নিয়ে যায় তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + ten =