কিডন্যাপ হওয়া এক নয় মাসের বাচ্চাকে বিহার থেকে উদ্ধার করল কলকাতা পুলিশ।

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: শুক্রবার ২৪,মে :: বিহার থেকে কিডন্যাপ হওয়া এক নয় মাসের বাচ্চাকে উদ্ধার করল কলকাতা পুলিশ। যেটা পুলিশ সূত্রে জানা যাচ্ছে ২০ মে রাতে মথুরাপুরের সূর্য সেন ট্রিট থেকে নয় মাসের বাচ্চাটিকে চুরি করা হয়েছিল। ঐদিন রাতে ওই ৯ মাসের বাচ্চার মা সাবিলা মিস্ত্রির যখন ফুটপাতে ঘুমোচ্ছিলেন তখন তার কাছ থেকে বাচ্চাটি কিডন্যাপ করে নিয়ে যাওয়া হয়।

ঘটনাটি ঘটার পরই মথুরাপুর থানায় অভিযোগ দায়ের করেন পরিবারের সদস্যরা। এবং তারপরেই তদন্ত শুরু হয় এলাকার সিসিটিভি ফুটেজ চেক করা হয় এবং আশেপাশে আরো যেসব ফুটপাতবাসী রয়েছে তাদেরকেও জিজ্ঞাসাবাদ করা হয়। ৬ সিসিটিভি ফুটে চেক করে দেখা যায় অভিযুক্ত ইন্দ্র দেবদাস রিক্সার সাহায্যে ওই শিশুটিকে কিডন্যাপ করে নিয়ে যায়।

সিসিটিভি ফুটেজ থেকেই তাকে শনাক্ত করে গ্রেফতার করে মথুরাপুর থানার পুলিশ। এবং তাকে জিজ্ঞাসাবাদ করেই জানতে পারে অভিযুক্তের সঙ্গী দেবু সুরেশ এবং তার বাবা ননী কিসের যারা বিহারের বাসিন্দা তারা এই শিশুটিকে চুরির প্ল্যান করে। এবং চুরি করার পর শিশুটিকে বিহারে বিক্রি করে দেওয়ারও তারা পরিকল্পনা করেন।

উল্লেখযোগ্য যেই সময় এই অভিযুক্ত ইন্দ্র দেবদাস কে গ্রেপ্তার করা হয় ততক্ষণে শিশুটিকে বিক্রি করার জন্য বিহারে নিয়ে যাওয়া হয়। সেই খবর পেয়ে মথুরাপুর থানার পুলিশ বিহারের পাচার চক্রের হাত থেকে শিশুটিকে উদ্ধার করে এবং অন্যান্য অভিযুক্তদেরও গ্রেফতার করে। তবে এখনো পর্যন্ত অভিযুক্ত সুরেশ পলাতক তার খোঁজ চালাচ্ছেন মথুরাপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =