কীর্তন শুনতে যাওয়ার পথে এক নাবালিকাকে বাঁশ বাগানে টেনে নিয়ে ধর্ষণের চেষ্টা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রানাঘাট :: বৃহস্পতিবার ৮,জুন :: কীর্তন শুনতে যাওয়ার পথে এক নাবালিকাকে বাঁশ বাগানে টেনে নিয়ে ধর্ষণের চেষ্টা। ঘটনায় গ্রেফতার প্রতিবেশী দাদু। অভিযুক্ত দাদুকে গ্রেফতার করে রানাঘাট আদালতে তুলেছে ধানতলা পুলিশ।

সূত্রের খবর, ধানতলা থানার হুদা এলাকার বাসিন্দা এক নাবালিকা গত শনিবার বেড়াতে তার মামার বাড়ী হুসেনপুর যায়। অভিযোগ, সোমবার সন্ধ্যায় স্থানীয় একটি ধর্মীয় অনুষ্ঠানে যাওয়ার জন্য মামার বাড়ী থেকে বের হয় ওই নাবালিকা।

অভিযোগ, নাবালিকা যখন ওই ধর্মীয় অনুষ্ঠানে যাচ্ছিল তখন পথে হুসেনপুরেই বাসিন্দা সম্পর্কে দূরসম্পর্কের দাদু তার পথ আটকায় ও একটি বাঁশ বাগানে ডেকে নিয়ে যায়। অভিযোগ এর পরই সম্পর্কে দাদু ওই ব্যক্তি ওই নাবালিকাকে ধর্ষণের চেষ্টা করে। পরে নাবালিকার চিৎকারে স্থানীয়রা ছুটে এলে পালিয়ে যায় ওই ব্যক্তি।

আর এই ঘটনায় নির্যাতিতা নাবালিকার পরিবার ধানতলা থানায় লিখিত অভিযোগ দায়ের করলে হোসেনপুর থেকে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে ধানতলা থানা। গতকাল ধানতলা পুলিশ ধৃতকে রানাঘাট আদালতে তুললে বিচারক তাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। পাশাপাশি নির্যাতিতা নাবালিকার গোপন জবানবন্দিও লিপিবদ্ধ করেছেন রানাঘাট আদালত।

এ বিষয়ে ওই নির্যাতিতা নাবালিকার মা বলেন, আমি মেয়েকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। বাবার বাড়িতে কীর্তন হচ্ছিল। সেখানে কীর্তন শুনতে যাচ্ছিল আমার মেয়ে। আমার মেয়েকে একা দেখে অভিযুক্ত বাঁশ বাগানে টেনে নিয়ে যায়। নোংরা কাজ করার জন্য টাকার প্রলোভন দেয় বলে অভিযোগ অভিযুক্তের বিরুদ্ধে। অভিযুক্ত যাতে আইনত সাজা পায় সেই আর্জি জানিয়েছেন তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 5 =