কুলটি সেল গ্রোথ কারখানায় চুরি করতে ঢুকে ধরা পড়ে সি আই এস এফ এর হাতে বেধড়ক মার খেলো দুই যুবক বলে অভিযোগ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: আসানসোল :: সোমবার ৯,সেপ্টেম্বর :: কুলটি সেল গ্রোথ কারখানায় চুরি করতে ঢুকে ধরা পড়ে সি আই এস এফ এর হাতে বেধড়ক মার খেলো দুই যুবক বলে অভিযোগ।জানা যায় কুলটি এলসি মোড় ১২নম্বর লোকো লাইন গেটের সামনে পড়ে থাকতে দেখে দুই ব্যাক্তিকে।ঘটনার খবর দেওয়া হয় কুলটি থানার পুলিশ কে ।

ঘটনাস্থলে কুলটি থানার পুলিশ দুজনকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজন কে মৃত ঘোষণা করেন।ঘটনার প্রতিবাদে কুলটি সেল গ্রোথ কারখানার গেটের সামনে বিক্ষোভ পরিবার ও স্থানীয় দের ।

ঘটনাস্থলে কুলটি থানার পুলিশ।মৃত ব্যাক্তির নাম বিকি রবিদাস, ও আহত ব্যাক্তির নাম লডন।দুজনেই কুলটি থানা এলাকার বাসিন্দা।যদিও মৃত ও আহত ব্যাক্তির পরিবারের দাবি যে চুরি করতে যায়নি ।আহত ব্যাক্তি চিকিৎসাধীন জেলা হাসপাতালে বলে জানা যায়।

ঘটনাস্থলে আসেন কুলটির বিজেপি বিধায়ক ডাক্তার অজয় পোদ্দার সহ বিজেপি কর্মী সমর্থকেরা উপস্থিত হয়ে এদিন কারখানা গেটের সামনে বসে বিক্ষোভ দেখায় ক্ষতিপূরণের দাবিতে।অপর দিকে তৃনমুল কংগ্রেসের পক্ষ থেকেও ক্ষতিপূরণের দাবিতে বিক্ষোভ দেখায়।এদিন তৃনমূল কংগ্রেসের নেতৃত্ব ও কর্মী সমর্থকদের বিক্ষোভের সময় সীআইএসএফ এর ধস্তাধস্তি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 2 =