কুলতলিতে গৃহবধূকে খুনের অভিযোগ স্বামী ও ভাসুরের বিরুদ্ধে

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: কুলতলী :: সোমবার ১,জুলাই :: কুলতলী থানার মধুসূদনপুর এলাকায় বাড়ি মামনি হালদারের। তার সাথে প্রেমের সম্পর্ক তৈরি হয় দেউলবাড়ী দেবীপুর গ্রাম পঞ্চায়েতের মাধবপুর এলাকার যুবক সাগর হালদার এর সাথে । কিছুদিন পর তাদের বিয়ে হয় । বিয়ের পর থেকে স্বামী ও ভাসুর মিলে মামনি হালদারকে মারধর করত বলে অভিযোগ।

কয়েকদিন ধরে সে বাপের বাড়িতে থাকছিল । শনিবার স্বামী সাগর হালদার ফোন করে মামনিকে বাড়ি যেতে বলে। স্বামীর কথামতো ওইদিনই শ্বশুরবাড়ি ফিরে যায় মামনি। রবিবার মেয়ে বাবাকে ফোন করে বলে যে তাকে প্রচন্ড মারধর করা হচ্ছে। তার কিছুক্ষণের মধ্যেই জামাই ফোন করে বলে মামনি বিষ খেয়ে আত্মঘাতী হয়েছে।

এই খবর পেয়ে মামণির বাড়ির লোক মামনি শ্বশুর বাড়িতে গেলে দেখে মামনির দেহ বাড়ির উঠোনে পড়ে রয়েছে। পুরো বাড়ি ফাঁকা। মায়ের মৃতদেহের পাশে বসে কেঁদেই যাচ্ছিল এক রত্তি শিশু। মৃতার বাপের বাড়ির লোকজন খবর দেয় কুলতলী থানায়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। দেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল বলে জানা গিয়েছে।

এই ঘটনায় কুলতলী থানায় খুনের অভিযোগ দায়ের করে মামণির বাপের বাড়ির লোকজন। তার বাবা লিখিত অভিযোগ দায়ের করেন থানায়। সেই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। মামনির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − eight =