কুলতলিতে প্রচারে বেরিয়ে গুলিবিদ্ধ তৃণমূল প্রার্থী

স্পর্শ দাস :: সংবাদ প্রবাহ :: কুলতলি :: মঙ্গলবার ৪,জুলাই :: নতুন করে আবারও উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনা। ভাঙর ,বাসন্তীর পর এবার কুলতলীতে চলল গুলি। গুলিবিদ্ধ হলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী । নির্বাচনের আর মাত্র কয়েকদিন বাকি। আর সেই নির্বাচনকে সামনে রেখে অব্যহত শাসক ও বিরোধী সংঘর্ষ।

সোমবার রাতের সংঘর্ষে কুলতলিতে গুলিবিদ্ধ হন তৃণমূল প্রার্থী কুতুবউদ্দিন ঘরামি। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে সিপিএম ও এসইউসিআই আশ্রিত দুষ্কৃতীদের দিকে । ঘটনাকে ঘিরে মঙ্গলবারও যথেষ্ট উত্তেজনা ছড়ায় কুলতলীর মেরিগঞ্জ ১-নম্বর অঞ্চলের ঘরামি পাড়ায়।

সোমবার রাতে দলীয় কর্ম সমর্থকদের নিয়ে প্রচারে বেরিয়েছিলেন কুতুবউদ্দিন। অভিযোগ, সেখানেই বেশ কয়েকজন তাকে প্রচারে বাধা দিয়েছিলেন। তা নিয়ে বচসা বাধে দু’পক্ষের মধ্যে। অভিযোগ, সেই সময়েই ভিড়ের মধ্যে থেকে দুষ্কৃতীরা কুতুবউদ্দিনকে লক্ষ্য করে গুলি চালায়।

রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তাঁকে নিয়ে যখন বাকিরা ব্যস্ত হয়ে পড়েন, তখনই ভিড়ের মধ্যে গ-ভাসিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তড়িঘড়ি আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য ।

দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে কুলতলী থানার পুলিশ। অন্যদিকে এই ঘটনায় বিরোধী দলগুলির তরফে তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে। তাদের বক্তব্য তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফলে এই ঘটনা ঘটেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + 10 =