কুশমন্ডি বাসিন্দা মমেনুল ইসলাম দুই বছর ধরে ক্যান্সার আক্রান্ত অভাব অনটনে অনহারে শুয়ে দিন কাটছে সরকারি সাহায্যর আর্জি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কুশমন্ডি :: বুধবার ১৬,অক্টোবর :: কুশমন্ডি ব্লকে উদয়পুর গ্রাম পঞ্চায়েত মাঝাডাঙ্গা বাসিন্দা মমেনুল ইসলাম প্রায় দুই বছর ধরে ক্যান্সার রোগে আক্রান্ত হয়েছে। শুয়ে শুয়ে অতি কষ্টে আর্থিক অনটনে না খেয়ে দিন কাটছে মমেনুল ইসলাম তার পরিবারের । অসহায় ও দরিদ্র পরিবার রোজার কর্তা ছিলেন মমেনুল ইসলাম তার পরিবার রয়েছে স্ত্রী নাবালক দুই ছেলে ।

গ্ৰামবাসী সহোযোগিতা চিকিৎসা ও কোন মতে সংসার চালাচ্ছেন মমেনুল ইসলাম পরিবার। এই অসহায় দরিদ্র পরিবার স্ত্রী দিলরুবা খাতুন বলেন আমার স্বামী মমেনুল ইসলাম দীর্ঘ দুই বছর ধরে ক্যান্সার আক্রান্ত হয়েছে ঠিক মত আর্থিক অভাবে সংসার চিকিৎসা করতে পারছিনা ।

সরকার সাহায্য আর্জি জানিয়েছেন তার স্ত্রী দিলরুবা খাতুন ‌। এই বিষয়ে গ্ৰামবাসী আসেদুল ইসলাম বলেন গ্ৰামবাসী দেড় বছর ধরে সাহায্য করে কোনমতে পুন্ডচারি চিকিৎসা করলাম এই মতে সরকারি সাহায্য পেলে উপকৃত হবে বলে জানান এবং পরিবার বাঁচাবে।

এই প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা আব্দুল আলম বলেন দীর্ঘ দুই বছর ধরে মমেনুল ইসলাম ক্যান্সার রোগে আক্রান্ত সুয়ে সুয়ে দিন কাটাচ্ছেন পরিবার ঠিক মত সংসার চালাতে পারছেন না সরকারি সাহায্য পেলে উপকৃত হবে। সরকারি সাহায্য আশ্বাস দিলেন কুশমন্ডি ব্লক প্রশাসন বলে জানান উদয়পুর গ্রাম পঞ্চায়েত উপ প্রধান বিশ্বনাথ রায়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − three =