কু প্রস্তাবে রাজি না হওয়ায় ভাইয়ের বউকে বেধড়ক মারলো ভাসুর

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: সোমবার ৯,সেপ্টেম্বর :: কু প্রস্তাবে রাজি না হওয়ায় ভাইয়ের বউকে বেধড়ক মারলো ভাসুর ঘটনাটি ঘটেছে মানিকচক থানা পূর্ব সৈয়দপুর গ্রামে।অভিযুক্ত ভাসুর শ্যামল ঘোষ বেঙ্গল পুলিশের হোম গার্ড পদে সামসি ফাঁড়িতে কর্মরত ।

জানা যায় গত দুই তারিখের রাত্রিবেলা শ্যামল ঘোষ দরজা ভেঙে তার ভাইয়ের বাড়িতে ঢুকে এবং তার ভাইয়ের বউকে কুপ্রস্তাব দেয় তার কুপ্রস্তাবে তার ভাইয়ের বউ রাজি না হওয়ায় ভায়ের বউকে বেধড়ক মারধর করে।

আতঙ্কে ভাইয়ের বউ চিৎকার চেঁচামেচি করলে পাড়া প্রতিবেশীরা তাকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় মানিকচক হাসপাতালে ভর্তি করে খবর পেয়ে ভিন রাজ্য থেকে ফিরে আসে তার স্বামী চৈতন্য ঘোষ । চৈতন্য ঘোষ জানান যে বারংবার তার স্ত্রীকে তার দাদা ধর্ষণ করার চেষ্টা করে এই মাসের ২ তারিখেও কু প্রস্তাবে আমার বউ রাজি না হওয়ায়। আমার বউকে বেধড়ক মারধর করে ।

আমার বউ মানিকচক হাসপাতাল চিকিৎসাধীন । মানিকচক থানায় শ্যামল ঘোষ এর বিরুদ্ধে অভিযোগ করা হয় অভিযুক্ত এখনো অধরা তদন্তে মানিকচক থানার পুলিশ। নির্যাতিতা গৃহবধূ জানান যে তার ভাসুর বারংবার তাকে তার সাথে শারীরিক সম্পর্কর প্রস্তাব দেয় ।

এই প্রস্তাবে গত দুই তারিখে সে রাজি না হওয়ায় তাকে বেধড়ক মারধর করে । অভিযুক্তর নামে থানায় অভিযোগ করা হয়েছে অভিযুক্তর যেন শাস্তি হয় এমনটাই দাবি করছেন নির্যাতিতা গৃহবধূ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 10 =