কৃষক বন্ধু প্রকল্পে রাজনগরের ঢাকা গ্রামে ৬৪ জন আদিবাসীকে পরিষেবা প্রদান করা হলো।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রাজনগর :: সোমবার ১২,ফেব্রুয়ারী :: কৃষক বন্ধু প্রকল্পে রাজনগরের ঢাকা গ্রামে ৬৪ জন আদিবাসীকে পরিষেবা প্রদান করা হলো। সমাজে আদিবাসীরা যাতে কোন দিক থেকে পিছিয়ে না থাকে এবং তারা যেন সব ধরনের সরকারি সাহায্য পায়, সেদিকে লক্ষ্য রেখে রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে বিভিন্ন স্থানে শিবির করে সাধারণ মানুষ সহ সংখ্যালঘু, তপশিলি ও আদিবাসীদের পরিষেবা দানের ব্যবস্থা করা হয়েছে।

সাধারণত সংকোচ এবং বিভিন্ন কারণবশত আদিবাসীরা বিভিন্ন সময় সরকারি পরিষেবা গ্রহণ করতে পারেনা। সেই কথা ভেবেই রাজনগর ব্লক কৃষি দপ্তরের তরফে রাজনগর ব্লকের ঢাকা আদিবাসী গ্রামে গিয়ে তাদের সরকারি পরিষেবা প্রদানের ব্যবস্থা করা হল। কয়েক দিন আগে এই গ্রামে শিবির করে তাদের কাছ থেকে আবেদনপত্র জমা নেওয়া হয়েছিল। আজ সেই ৬৪ জন আদিবাসীকে কৃষক বন্ধু প্রকল্পের পরিষেবা প্রদান করা হলো।

উপস্থিত ছিলেন এডিএম (উন্নয়ন) বিশ্বজিৎ মোদক, ডেপুটি ডিরেক্টর অফ এগ্রিকালচার শিবনাথ ঘোষ, রাজনগরের বিডিও শুভাশিস চক্রবর্তী, এ ডি এ অভিজিৎ মন্ডল তাদের হাতে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা বার্তা সহ পরিষেবা দানপত্র তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + 2 =