কৃষ্ণনগরের বিধায়ক মুকুল রায় গতকাল থেকে নিখোঁজ এই মর্মে তার পুত্র শুভ্রাংশু রায় থানায় মিসিং ডায়েরিও করে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বীজপুর :: ১৮ই,এপ্রিল :: কৃষ্ণনগরের বিধায়ক মুকুল রায় গতকাল থেকে নিখোঁজ এই মর্মে তার পুত্র শুভ্রাংশু রায় থানায় মিসিং ডায়েরিও করে তারপর আজ সকালে শুভ্রাংশু রায় সাংবাদিক সম্মেলন করে বলেন দিল্লিতে আছে সেটা জানতে পেরেছি কিন্তু বাবার সুইচ অফ ।

যে দুজনের সঙ্গে গেছে তাদের সঙ্গে যোগাযোগ করতে পারছি না। তিনি কোথায় আছেন সেটা আগে জানতে পারি তারপর তাকে সেখান থেকে ফিরিয়ে নিয়ে এসে তার চিকিৎসা ব্যবস্থা করব কারণ তিনি অসুস্থ। তিনি কি বিজেপিতে যোগদান করবেন সেই প্রশ্নের উত্তর শুভ্রাংশ বলেন বাবা তো নিজের ইচ্ছাতে বিজেপিতে জয়েন করেছিল তিনি এখন অসুস্থ। সন্তান হিসাবে আমার কর্তব্য তাকে সু চিকিৎসা করানো।

তাকে ফিরিয়ে এনে কোন হসপিটালে ভর্তি করা। ফোন সুইচ অফ। কেউ ইচ্ছা করে ফোনে সুইচ অফ করে দিয়েছে কিনা নাকি ফোনটা নিয়ে নিয়েছে না নিজে অফ করেছে সেটাই বুঝতে পারছেন না শুভ্রাংশু। আমি চাইবো বাবা এখন রাজনীতি থেকে অবসর নিক। নাতি নাতনিদের নিয়ে থাকুক। তিনি কোন দলে আছেন তৃণমূল না বিজেপি সেই প্রশ্নের উত্তর তিনি বলেন দলের মুখপত্র আমি নই।

শুভ্রাংশু আরো সন্দেহ তাকে এই অবস্থায় কোন দলে যোগ করিয়ে দিতে পারে সেটার সিপিএম হতে পারে কংগ্রেস হতে পারে বিজেপি হতে পারে বিরোধী দল হতে পারে। তিন বছর আগের মুকুল রায় আর এখনকার মুকুল রায় অনেক পার্থক্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + 12 =