কোচবিহারে বাড়ির সম্মূখে জমে থাকা আবর্জনার আগুন থেকে ভস্মীভূত একটি বাড়ি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোচবিহার :: মঙ্গলবার ১৩,ফেব্রুয়ারি :: বাড়ির সম্মূখে জমে থাকা আবর্জনার আগুন থেকে ভস্মীভূত একটি বাড়ি। ঘটনা প্রসঙ্গে মঙ্গলবার সকাল দশটা নাগাদ জানা গিয়েছে দিনহাটা বড় আটিয়াবাড়ি সংলগ্ন পৌর এলাকায় একটি বাড়ির সম্মূখে জমে থাকা আবর্জনায় আগুন লাগে । সেই আগুন থেকেই ভস্মীভূত হয় ঐ বাড়ি। তবে অভিযোগ কে বা কারা ঐ জমে থাকা আবর্জনায় আগুন ধরিয়ে দেয়।

সেখান থেকেই বাড়িতে আগুন লাগলে বাড়িটি নিমেষেই ভস্মিভূত হয়ে যায়।ঐ ঘটনার খবর পেয়ে ছুটে আসে দমকল বিভাগ এবং দিনহাটা থানার পুলিশ প্রশাসন। শুরুতেই একটি দমকলের ইঞ্জিন মারফত আগুন নেভানোর চেষ্টা করলে আগুনের ভয়ংকর রূপ ধারণ করতেই আরো দুটি দমকল ইঞ্জিন নিয়ে আসে। পরপর তিনটি ইঞ্জিন মারফত আগুন নিয়ন্ত্রণে আনলেও বাড়িটি পুড়ে ভস্মীভূত হয়ে যায়।

পুলিশ প্রশাসন যেমন একদিকে রাস্তার ভীড় সামলাতে থাকে অপর দিকে এলাকা বাসীরা ঘটনার সঙ্গে সঙ্গে ছুটে আসে আগুন নেভাতে সাহায্যের হাত বাড়িয়ে দেয়। একদিকে যেমন বাড়িটি ভস্মিভূত হয় তেমনি বাড়িতে থাকা একটি হোমিওপ্যাথি ওষুধের দোকান পুড়ে ছাই হয়ে যায়। বাড়িতে থাকা টাকা পয়সা, অলঙ্কার,খাট লেভ তোষক সব পুড়ে ভস্মীভূত হয়ে যায়। এই ঘটনায় পাশে থাকা বাড়িঘর বেঁচে গেলেও ঐ বাড়িটি আগুনে ভস্মীভূত হয়ছাড়াও ঐ ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + eighteen =