কোচবিহার আদালত চত্বরে মাল গুদামে গাঁজা ভর্তি একটি পুরানো ব্যাগে হ্যান্ড গ্রেনেড বেরিয়ে আসা কে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোচবিহার :: বৃহস্পতিবার ২২,আগস্ট :: কোচবিহার আদালত চত্বরে মাল গুদামে গাঁজা ভর্তি একটি পুরানো ব্যাগে হ্যান্ড গ্রেনেড বেরিয়ে আসা কে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো । ঘটনার খবর পেয়ে ছুটে আসে প্রথমে কোচবিহার পুলিশ । পরবর্তী খবর দেওয়া হয় বিনাগুড়ি আর্মি ক্যাম্পে।

গ্রেনেড উদ্ধার করতে ইতিমধ্যে বিন্নাগুড়ি সেনা বাহিনী ক্যাম্পের বিশেষ টিম এসে পৌঁছায় কোচবিহার আদালত চত্বরে । পুলিশের পক্ষ থেকে গোটা এলাকা কে সীল করে দেওয়া হয়েছে । এরপরেই সেনাবাহিনীর বোম স্কোয়াড টিম হ্যান্ড গ্রেনেড উদ্ধার করে কোচবিহার শহরের তোরসা নদী বিসর্জন ঘাটে নিয়ে যাওয়া হয় ।

বিসর্জন ঘটে ডিসপোজাল করা হয় সেনাবাহিনীর পক্ষ থেকে । পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২০ তারিখ মাল গুদামে হ্যান্ড গ্রেনার টি পাওয়া যায় । এরপরে মাল গুদামটিকে সিল করে দেওয়া হয়েছিল । এর আগেও গত বছর ফেব্রুয়ারি মাসে একটি গ্রেনেড উদ্ধার হয়েছিল ।

তবে বারবার এভাবে আদালতের মাল গুদাম থেকে হ্যান্ড গ্রেনেড উদ্ধারে প্রশ্ন উঠছে বহু । তার কারণ এই মালগুদামে বহু পুরানো গাঁজা থেকে শুরু করে ফেনসিডিল রয়েছে । সেই ক্ষেত্রে আরো কোন বড় বিস্ফোরক জিনিস রয়েছে কিনা তা নিয়ে রয়েছে প্রশ্ন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 10 =