কোটি টাকার সম্পত্তির লোভে বড় ভাই ছোট ভাইকে মেরে ফেলার চেষ্টা এবং বিবাহ না দিয়ে তার সম্পত্তি হাতানোর চেষ্টা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: পটাশপুর :: বুধবার ১৩,মার্চ :: কোটি টাকার সম্পত্তি লোভে বড় ভাই ছোট ভাইকে মেরে ফেলার চেষ্টা এবং বিবাহ না দিয়ে তার সম্পত্তি হাতানোর চেষ্টা বড় ভাইয়ের | অভিযোগ গ্রামবাসীদের। ঘটনাটি পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর থানার বুড়ন গ্ৰামে।

স্থানীয় সূত্রে জানা যায় ছোট ভাই বোকা থাকার কারণে বড় ভাই ছোট ভাইয়ের দুর্বলতার সুযোগ নিয়ে তাকে বিবাহ জীবন না করিয়ে তার সম্পত্তি হাতানোর চেষ্টা বড় ভাইয়ের। এই বিষয়ে গ্রামবাসীরা বড় ভাইকে প্রশ্ন করলে বড় ভাই গ্রামবাসীদের কয়েকজনের নামে মিথ্যা মামলায় থানায় অভিযোগ করে।

এই ঘটনা দীর্ঘ কয়েক বছর কেটে গেলে ও তার রেস এখনও কাটেনি গ্রামবাসীদের। এদিন গ্রামবাসীরা একত্রিত হয়ে ছোট ভাইকে বিবাহ করার জন্য পাত্রী খুঁজে এনে গ্রামবাসীরা ছোট ভাই উমাশঙ্কর চন্দ্র কে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ।

বাজনা বাজিয়ে বিয়ে করালো গ্রামবাসীরা। এই বিবাহে সমস্ত দায়িত্ব নিয়ে ককগ্রামবাসীরা ছোট ভাই উমাশঙ্করের মনের ছন্দে  বিয়ে করালো। চল্লিশ বছরে পাত্রী রিনা সাউর সঙ্গে। বাড়ি পটাশপুর থানার ভৈরব দাঁড়ি  এলাকায়।এ বিষয়ে গ্রামবাসীরা জানিয়েছেন এই বিবাহ আমরা থেকে বুড়ন বারোবাটিয়া চন্ডী মায়ের মন্দিরে বিয়ে করালাম ।

এরা যাতে সারা জীবন সুখে থাকে সমস্ত দেখভাল আমরা গ্রামবাসীরা মিলে করব এমনটাই জানান গ্রামবাসীরা। এই বিয়েতে পাত্র পাত্রী জানিয়েছেন আমরা স্বেচ্ছায় বিয়ে করেছি দুজন সারা জীবন একই বাঁধনে আবদ্ধ থাকবো, এই প্রতিজ্ঞা নিয়ে আমরা জীবন যাপন করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + 5 =