কোন দুর্নীতির যদি জনসমক্ষে আনতে পারে তাহলে ফাঁসির মঞ্চে স্বেচ্ছায় মৃত্যুবরণ করব , কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে ওপেন চ্যালেঞ্জ অভিষেকের

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ডহারবার :: মঙ্গলবার ৩০,জানুয়ারি :: লোকসভা নির্বাচনের আগে নিজের লোকসভা কেন্দ্রে শেষ প্রশাসনিক রিভিউ মিটিং করলো তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর বিধানসভার অন্তর্গত আমতলায় একটি নব নির্মিত প্রেক্ষাগৃহ উদ্বোধন করেন ডায়মন্ড হারবারের সংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এই প্রেক্ষাগৃহ তৈরি করতে খরচা হয়েছে প্রায় ২৫ কোটি ৬০ লক্ষ টাকা। প্রেক্ষাগৃহে জনপ্রতিনিধিদের নিয়ে ও প্রশাসনিক আধিকারিকদের নিয়ে রিভিউ মিটিং করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। গত ১০ বছরে নিজের সংসদীয় এলাকায় উন্নয়নের খতিয়ান দিলেন অভিষেক।বৈঠক শেষে ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রে নাগরিক পরিষেবা এবং উন্নয়নমূলক কাজকর্ম নিয়ে সবিস্তার খতিয়ানও দিতে দেখা যায় গত দুবারের সাংসদকে।

এরপরেই বিজেপি বিরোধী ইন্ডিয়া ব্লকের পরিস্থিতি নিয়ে মুখ খোলেন অভিষেক। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন গত ১০ বছরে নিজের লোকসভার কেন্দ্রে প্রায় ৫২০ কোটি টাকা খরচে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা হয়েছে। কারো যদি বিন্দুমাত্র সন্দেহ হয় তাহলে আমাকে বলবেন আমি, আপনাকে কাজের তালিকা পাঠিয়ে দেবো আপনি মিলিয়ে নেবেন যে আমার বলা কথা অনুযায়ী কাজ হয়েছে কিনা।

আমি যে টাকা, যে উন্নয়নমূলক প্রকল্পে ব্যয় করেছি সেই টাকার সেই পরিমাণ কাজ হয়েছে কিনা সেটা বুঝে নেয়ার দায়িত্ব আপনাদের। না হলে তো কোর্টের দরজা খোলাই রয়েছে আপনি আদালতে দারস্ত হতে পারেন। এর পাশাপাশি ,নীতীশের এনডিএ জোটে ফিরে যাওয়া প্রসঙ্গে অভিষেক বলেন, তিনি আমার থেকে অনেক সিনিয়র, যদি তিনি বিজেপির সঙ্গে যাওয়ার সিদ্ধান্ত নেন তাহলে আমি কী বলব। কিন্তু রাজনীতিতে বিশ্বাসযোগ্যতা গুরুত্বপূর্ণ ব্যাপার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + fifteen =