কোর্টের নির্দেশে বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হলো ১৪ টি দোকান ঘর।পুজোর আগে কর্মহীন হয়ে কান্নায় ভেঙ্গে পড়ল অসহায় পরিবার গুলি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বালুরঘাট :: মঙ্গলবার ২০,আগস্ট :: কোর্টের নির্দেশে বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হলো ১৪ টি দোকান ঘর। পুজোর আগে কর্মহীন হয়ে কান্নায় ভেঙ্গে পড়ল অসহায় পরিবার গুলি। মঙ্গলবার বালুরঘাটের বড় রঘুনাথপুর এলাকায় এই ঘটনাকে ঘিরে তুমুল উত্তেজনাকর পরিস্থিতি তৈরি হয়।

শুধুমাত্র বেছে বেছে এই চৌদ্দটি দোকানঘর কেন বুলডোজার দিয়ে গুড়িয়ে দেওয়া হলো তা নিয়ে জাতীয় সড়ক কর্তৃপক্ষের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়েছেন কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারগুলি। জানা যায়, বালুরঘাট শহর লাগোয়া বড় রঘুনাথপুর এলাকায় বেশ কয়েক বছর আগে জাতীয় সড়কের ধারে পূর্ত দফতরের জায়গা দখল করে গড়ে ওঠে ১৪ টি দোকান ঘর।

গড়ে ওঠে তৃণমূলের শ্রমিক সংগঠনের একটি অস্থায়ী কার্যালয়ও। অবৈধভাবে গড়ে তোলা সেই দোকানঘরগুলিকে উঠিয়ে দিতে পিছনের এক ভবন মালিক দ্বারস্থ হয় আদালতের। কোর্টের নির্দেশে এদিন জাতীয় সড়ক কর্তৃপক্ষ পুলিশকে নিয়ে হাজির হয় এলাকায়।

বুলডোজার দিয়ে ধূলিসাৎ করে দেওয়া হয় ১৪ টি দোকানঘরই। ভেঙ্গে দেওয়া হয়েছে তৃণমূলের শ্রমিক সংগঠনের কার্যালয় টি ও। এদিন যাকে ঘিরে তুমুল উত্তেজনাকর পরিস্থিতি তৈরি হলেও বালুরঘাট থানার আইসি শান্তিনাথ পাজার নেতৃত্বে বিরাট পুলিশ বাহিনী ও কমবাট ফোর্স স্বাভাবিক করে পরিস্থিতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × five =