ক্যারিয়ারের শেষ ম্যাচে আবেগে ভাসবেন না সুনীল ছেত্রী !

সজল দাশগুপ্ত  :: সংবাদ প্রবাহ :: স্পোর্টস ডেস্ক :: শনিবার ১৮,মে :: অবসরের দিনক্ষণ ঘোষণা করে দিয়েছেন কিংবদন্তি ফুটবলার সুনীল ছেত্রী। আগামী ৬ই জুন কুয়েত ম্যাচের পর আর দেশের হয়ে মাঠে নামবেন না। সুনীল ছেত্রীর অবসর গ্রহণের সংবাদ সামনে আসতেই বিষাদের ছায়া পড়েছে ফুটবল তো বটে গোটা ভারতের ক্রীড়া মহলে।

বহু বছর তিনি দলকে প্রতিনিধিত্ব দিয়েছেন। নিজের কর্তব্যে বহাল থেকেছেন। তবে সব কিছুরই পরিসমাপ্তি ঘটে কালের নিয়মে, সুনীল ছেত্রী সম্প্রতি একটি ভিডিও মারফত বার্তা দিয়েছিলেন তিনি অবসর গ্রহণ করতে চলেছেন। আগামী ৬ই জুন কুয়েতের বিরুদ্ধে হাইভোল্টেজ ম্যাচে ভারত নামবে।

এই ম্যাচটি ভারতীয় দলের কাছে বিশেষ গুরুত্বপূর্ণ, ফিফা বিশ্বকাপ যোগ্যতা অর্জন পর্বের পরের ধাপে যেতে হলে ম্যাচটিতে জিততে হবে। যাকে বলে মরণ বাচন ম্যাচ। সেই ম্যাচই হতে চলেছে সুনীল ছেত্রীর ক্যারিয়ারের শেষ ম্যাচ । তিনি জানিয়েছেন নিজের ক্যারিয়ারের শেষ ম্যাচে কর্তব্যে বহাল থাকবেন।

কারণ এই ম্যাচটি ভারতের ক্ষেত্রে বিশেষ গুরুত্বপূর্ণ ম্যাচটিতে জিততেই হবে ভারতকে। তাই কেরিয়ারের অন্তিম ম্যাচ খেলে তিনি , আবেগ ঘন হয়ে পড়বেন না। স্পষ্ট জানিয়ে দিয়েছেন সেদিন তিনি তার দুটো চক্ষু অশ্রু যুক্ত করবেন না। পরের দিনের জন্য রেখে দেবেন নিজের কান্নাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × one =