খড়গপুরের মাফিয়ার রাজ ঠান্ডা করেছি! সেখানে কেশপুর তো কোথায় কি। দেবের গ্রামে দাঁড়িয়ে হুমকি হিরনের।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কেশপুর :: শনিবার ২০,এপ্রিল :: কেশপুরের মহিষদা গ্রামে প্রবেশ করেই ওই গ্রামেরই স্থানীয় বিশালাক্ষী মন্দিরে পুজো দিয়ে গ্রামের প্রচার শুরু করেন স্থানীয় কর্মী সমর্থকদের সাথে নিয়ে বাড়ি বাড়ি গিয়ে প্রচার করেন পাশাপাশি নানা রকমের প্রতিশ্রুতিও দেন । মহিলাদের সাথে কথা বলতে বলতে হিরণময় চট্টোপাধ্যায় বলেন বিজেপি ক্ষমতায় এলে ৩০০০ টাকা করে লক্ষীর ভান্ডার দেওয়া হবে।

খড়গপুরে কত মাফিয়াদেরকে ঠান্ডা করে দিয়েছি, কেশপুর তার কোথায় কি! ঘাটালের বিদায়ী সাংসদ তথা অভিনেতা দেবের গ্রামে দাঁড়িয়ে হুমকি ঘাটালের বিজেপি প্রার্থী হিরনের, স্থানীয় এই কেশপুর বিধানসভা এলাকায় মহিলাদের জন্য মহিলা কলেজ করে দেওয়ার প্রতিশ্রুতি দেয় স্থানীয় গ্রামের রাস্তাঘাট থেকে শুরু করে যাবতীয় উন্নয়নমূলক কাজ করে দেয়ার প্রতিশ্রুতি দেন ।

পাশাপাশি কর্মী সমর্থকদের কাছে তাদের কথা শুনে আশ্বস্ত করেন গ্রামের মানুষরা তাদের ভয়ংকর দিনের কথা শোনান ভোট দিতে না পারার কথাও বলেন, তিনি সেসব মানুষদের আশ্বস্ত করেন যে আমি আপনাদের পাশে আছি থাকবো কি করে তৃণমূল ভোট দান থেকে আপনাদের বিরত করে। আমি নিজে বুক চিতিয়ে লড়াই করব।

আবারো তিনি কেশপুরের ভূমিপুত্র তৃণমূলের ঘাটালের বিদায়ী সাংসদ দীপক অধিকারী দেবের বিরুদ্ধে এনামুল হকের থেকে টাকা নিয়ে বড় প্রডিউসার হয়েছেন এই ধরনের পাশাপাশি বলেন সাংসদ ২০১৪ এর উপর দিকে উঠে গেল আর গ্রামের মানুষ মাটিতে মিশে গেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + 12 =