খড়গপুরের সাংবাদিক দেবমাল্য বাগচিকে গ্রেফতার প্রতিবাদে শুক্রবার সন্ধ্যা পাঁচটায় কার্জনগেট চত্বরে প্রতিবাদ সভা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: শনিবার ৯,সেপ্টেম্বর :: পশ্চিম মেদিনীপুরে খড়গপুরের সাংবাদিক দেবমাল্য বাগচিকে গ্রেফতার প্রতিবাদে শুক্রবার সন্ধ্যা পাঁচটায় কার্জনগেট চত্বরে প্রতিবাদ সভার আয়োজন করা হয়,ইন্ডিয়ান জার্ণালিষ্ট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ।

এই তীব্র প্রতিবাদে সমস্ত সাংবাদিকরা নানা মতামত রাখেন রাজ্য পুলিশের বিরুদ্ধে, সাংবাদিক পার্থ চৌধুরী জানান পুলিশের বাড়বারাড়ন্ত এই ভাবেই বেড়ে যাচ্ছে সাংবাদিকদের স্বাধীনভাবে কাজ করতে দেওয়া হচ্ছে না । প্রশাসনের বিরুদ্ধে খবর করলেই পুলিশ মিথ‍্যে মামলা দিয়ে তাদেরকে লকাআপে ঢুকিয়ে দেওয়া হচ্ছে।

সমস্ত সাংবাদিককে এক হয়ে এই লড়াই চালিয়ে যেতে হবে। এবং যারা ঠান্ডা করে বসে আছেন সেটিং করে তাদেরকেও কড়া ভাষায় হুঁশিয়ারি দিলেন সাংবাদিক পার্থ চৌধুরী।তিনি আরও বলেন বর্ধমানে সংবাদিকদের শক্তিকে ছটো করে ভাববেন না,আমরা ছটো হতে পারি মফঃস্বলে কাজ করতে পারি,আমরা এখানে দাঁড়িয়ে প্রতিবাদ করছি,এবং ভবিষ্যতেও সাংবাদিকদের উপর কোনো আক্রমন হলে এইভাবে প্রতিবাদে সরব হবো

আর যারা নিশ্চিন্তে ঠান্ডা ঘরে বসে ভাবছেন সেটিং করে রেটিং ঠিক রাখবেন তাদেরকে আমরা জানিয়ে দিতে চাই এভাবে কিছু করা যায়না, নিশ্চিন্তে ঠান্ডা ঘরে ঘুমিয়ে থাকলে একদিন বিপদ আপনার দিকে তেড়ে আসবে ।একদিন দেখবেন সবাইকে নিয়ে গেছে,যেদিন আপনাকে নিতে আসবে,সেদিন আপনার হয়ে প্রতিবাদ করার জন‍্য আর কেউ অবশিষ্ট থাকবেনা।

আজকের এই প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন আইনজীবী কমল দত্ত, আইনজীবী সঞ্জয় ঘোষ, নাট্যকার উদয় শঙ্কর মুখোপাধ্যায়, বর্ধমান সাহিত্য পরিষদের সম্পাদক কাশীনাথ গাঙ্গুলী, সংগঠনের সভাপতি ছিলেন স্বপন মুখার্জি সম্পাদক অরূপ লাহা, পার্থ চৌধুরী জগন্নাথ ভৌমিক, তারকনাথ রায় সহ অন্যান্য সদস্য এবং বিভিন্ন সাংবাদিক সংগঠনের সদস্যগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 8 =