খাদ্য ও খাদ্য সরবরাহ দপ্তরের তদন্তের আশ্বাস

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট :: মঙ্গলবার ৩,সেপ্টেম্বর :: উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার বসিরহাট ১ নম্বর ব্লকের গোটরা গ্রাম পঞ্চায়েতের অনন্তপুর এর ঘটনা।রাজ্য সরকার দুয়ারে রেশন প্রকল্প চালু করেছে আজ সেখানেই গ্রামবাসীদের অভিযোগ আমাদের কেন পাঁচ কিলোমিটার দূরে গিয়ে খাদ্য সামগ্রিক নিতে হবে রেশন ডিলারের কাছ থেকে।

পাশের গ্রাম মাটিনিয়ার বাসিন্দা পিন্টুগাজী তার স্ত্রী রোজিনা গাজীর নামে রেশন ডিলারের লাইসেন্স পাওয়ার জন্য নাম নথিভুক্ত করেছে। অনন্তপুর এ বাসিন্দাদের অভিযোগ কি করে একজন পার্শ্ববর্তী গ্রামের বাসিন্দা যার বিরুদ্ধে অসামাজিক কাজ একাধিক দুষ্কৃতীর কাজকর্ম অভিযোগ রয়েছে পুলিশের খাতায়। কি করে তার স্ত্রীর নামে রেশন ডিলারের লাইসেন্স দেওয়া হয়। তাও আবার অন্য গ্রামে।

এরই প্রতিবাদে আজ অনন্তপুর রেল স্টেশন সংলগ্ন স্থানে কয়েকশো গ্রামবাসী রাস্তা অবরোধ করে প্রতিবাদ বিক্ষোভ দেখান। তাদের অভিযোগ প্রায় ৩০০০ মানুষের বাস এই গ্রামে যেখানে রাজ্য সরকার দুয়ারে রেশন প্রকল্প চালু করেছে সেখানে অনন্তপুরের গ্রামের নাম করে কি করে পার্শ্ববর্তী গ্রামের এক বাসিন্দা রেশন লাইসেন্স পেয়ে গেল।

গ্রামবাসী লাল্টু গাজী ও তৃণমূলের মেম্বার আব্দুল সামাদ গাজী বলেন, একজন সমাজবিরোধী যার বিরুদ্ধে পুলিশের খাতায় অভিযোগ রয়েছে সে নিজে নাম না করে তার স্ত্রী রোজিনা বিবির নামে অন্য এক কেউ যার নাম দিয়ে রেশন ডিলারের লাইসেন্স পেয়েছে। আমরা এটাকে মানবো না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × three =