খানাখন্দে ভরা জাতীয় সড়ক সারাইয়ে হাত লাগাল বীরভূম জেলার খয়রাশোল থানার পুলিশ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বীরভুম :: বুধবার ৩১,জুলাই :: পুলিশের বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। হামেশাই তাদের বিরুদ্ধে অভিযোগ ওঠে। কিন্তু এবার পুলিশকে অন্য ভূমিকায় দেখা গেল। এবার খানাখন্দে ভরা জাতীয় সড়ক সারাইয়ে হাত লাগাল বীরভূম জেলার খয়রাশোল থানার পুলিশ।

জানা যায়, রানিগঞ্জ মোরগ্রাম ১৪ নম্বর জাতীয় সড়কের ওপর রয়েছে খয়রাশোল থানার অধীনে ভীমগড় বাজার ও রেলওয়ে স্টেশন। বর্ষা এলেই ভীমগড় বাজার ও রেল লাইনের পশ্চিমপ্রান্তের রাস্তায় বড় বড় গর্ত দেখা দেয়। জীবনকে বাজি রেখে যাতায়াত করেন গাড়ির চালকেরা।

এই রাস্তার ওপর দিয়ে যাওয়া আসা করে বহু যাত্রীবাহী বাস। বাস চালকরাও যাত্রীদের জীবনের ঝুঁকি নিয়ে যাতায়াত করেন। তাই যাত্রী সুরক্ষার কথা ভেবে খয়রাশোল থানার ওসি সেখ কাবুল আলীর নেতৃত্বে রাস্তা সারাইয়ে হাত লাগালো পুলিশ। ভীমগড় মোড়ের রাস্তা খানাখন্দে পরিণত হওয়ার জন্য ভীমগড় বাজার সমিতি খয়রশোল থানার ওসি সেখ কাবুল আলির নজরে আনেন।

তাই আজ বীরভূম জেলা পুলিশের উদ্যোগে ও খয়রাশোল থানার ব্যবস্থাপনায় রানিগঞ্জ মোরগ্রাম ১৪ নম্বর জাতীয় সড়কের ওপর ভীমগড় বাসস্ট্যাণ্ড ও রেলের পশ্চিম প্রান্তের রাস্তা সারাই করানো হল। পুলিসের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন গাড়ির চালক থেকে শুরু করে স্থানীয় বাসিন্দারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + eleven =