গঙ্গায় স্নান করতে নেমে দুই বন্ধু তলিয়ে যাওয়ার ঘটনায় আজ সকালে এক যুবকের মৃতদেহ উদ্ধার হল।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: ১২ই,এপ্রিল :: গঙ্গায় স্নান করতে নেমে দুই বন্ধু তলিয়ে যাওয়ার ঘটনায় আজ সকালে এক যুবকের মৃতদেহ উদ্ধার হল। ওই যুবকের নাম সুদীপ রায়, বয়স আনুমানিক ২২ বছর। যদিও অন্য আরেক যুবক এখনও নিখোঁজ। ওই যুবকের খোঁজে তল্লাশি চালাচ্ছে বিপর্যয় মোকাবেলা দপ্তরের কর্মীরা।

উল্লেখ্য গতকাল দুপুরে মদ্যপ অবস্থায় নদীয়ার শান্তিপুর থানার বয়রার গঙ্গার ঘাটে স্নান করতে নামে তাহেরপুর থানার বাদকুল্লা এলাকার পাঁচ বন্ধু। তারা বাড়ি থেকে বাইকে করে গঙ্গায় স্নানের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। তাদের মধ্যে এক যুবক বলেন মদ্যপান করার পর তারা গঙ্গায় স্নান করতে নামেন। দীর্ঘক্ষণ স্নান করার পর তিন বন্ধু গঙ্গা থেকে উঠে এলেও বাকি দুই বন্ধু আর উঠে আসেনি।

এরপরই চিৎকার শুনে ঘটনাস্থলে ছুটে আসে এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিপুর থানার পুলিশ। তারাই খবর দেয় বিপর্যয় মোকাবেলা দপ্তরে। খবর পেয়ে ঘটনাস্থলে গতকালকেই ছুটে এসেছিল এবং তল্লাশি শুরু করেছিল বিপর্যয় মোকাবেলা দপ্তরের কর্মীরা। আজ সকালে ওই এলাকা দিয়ে যখন একটি নৌকা যাচ্ছিল তখনই নৌকার হালে কিছু একটা বস্তু নজরে আসে।

এরপরেই নিখোঁজ ২ যুবকের এক আত্মীয় গঙ্গায় নেমে দেখে মৃতদেহ পড়ে রয়েছে। তখনই একটি মৃতদেহ ডাঙ্গায় তুলে নিয়ে আসেন তিনি। মৃতদেহটি তার পরিবারের লোকজন সনাক্ত করে। মৃত ওই যুবকের নাম সুদীপ রায়। এ বিষয়ে নিখোঁজ আরেক যুবক সুদীপ কর্মকারের কাকা রবীন্দ্রনাথ কর্মকার বলেন, আজ সকালে আমি যখন গঙ্গার ধার দিয়ে হাঁটাহাঁটি করছিলাম ।

তখনই একটি নৌকার মাঝি বলে কোন একটি বস্তু তার হালে বেঁধে যায়। তিনি তখনই বলেন এখানে কিছু একটা রয়েছে। এরপরই আমি গঙ্গায় নেমে পড়ি তারপর মৃতদেহটি তুলে আনি।

যদিও আরেক বন্ধুর খোঁজে তল্লাশি শুরু করেছে বিপর্যয় মোকাবেলা দপ্তরের কর্মীরা। ঘটনাস্থলে রয়েছে শান্তিপুর থানার পুলিশ। পুলিশ ইতিমধ্যেই সুদীপ রায়ের মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে মৃতদেহটি ময়না তদন্তের জন্য রানাঘাট মহাকুমা হাসপাতালে পাঠায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − two =