গত বিধানসভায় নানান কারচুপি করে কল্যান চৌবে কে হারানো হয়েছিল – কি বলছেন উত্তর কলকাতার প্রার্থী বিজেপির তাপস রায় ?

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: শনিবার ৪,মে :: গত বিধানসভায় নানান কারচুপি করে কল্যান চৌবে কে হারানো হয়েছিল। ঘরের ছেলে ঘরে ফিরে এসছে, একটা অত্যন্ত আনন্দের। এই নির্বাচনটা দেশের নির্বাচন, ২০৪৭ পর্যন্ত ভাবনা চিন্তা করে রেখেছে দেশ কোন পথে যাবে কোন পথে গেলে আমাদের ছেলে মেয়েদের ভালো হবে। সেই দৃষ্টিকোণ থেকেই এই নির্বাচন।

শুধু সময়ের অপেক্ষা আসমুদ্রে হিমাচল অপেক্ষা করে আছে তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হবেন মোদীজিই ।

৩৬ নম্বরের কংগ্রেসের ওয়ার্ড প্রেসিডেন্টকেও খুন করে দিয়েছে তৃণমূল, স্থানীয় থেকে খবর পেলাম। নারকেলডাঙায় বারবার অভিযোগ করেছিল এই খুন হয়ে যাওয়া ছেলেটি তার বাড়ির লোকজন কিন্তু থানা কর্তৃপক্ষ কর্ণপাত করেনি।

বাংলায় এখন ভয়ংকর পরিস্থিতি, বিগত দিনে আমরা তৃণমূল করি না করি মমতা বন্দ্যোপাধ্যায় কে সমর্থন করেছি, কি ভেবেছিলাম আজ কি পরিণত হলো বাংলায়। মমতা ব্যানার্জির কাছ থেকে বাংলার মানুষ এই ধরনের জিনিস আশা করেনি ,খুন রাহাজানি পঞ্চায়েত নির্বাচন পৌরসভা নির্বাচন ত্রিস্তরীয় লুট আর উনি গণতন্ত্রের কথা বলেন । ভোট পরবর্তী হিংসায় ৫৬ জন বিজেপি কর্মী মারা যায় । টাকার পাহাড় গয়নার পাহাড় বাংলার মানুষ কখনো প্রত্যক্ষ করেনি

লক্ষীর ভান্ডারী ৫০০,১০০০,১২০০ দিচ্ছে । ওদের কাউন্সিলর মন্ত্রীকে ধরলেই ৫০০ কোটি লক্ষ্মীর ভান্ডার বেরোচ্ছে ওদের কাছে। বাংলার লক্ষ্মীদের প্রতিদিন সম্ভ্রম হানি হচ্ছে। বাংলার মুখ্যমন্ত্রী সেই সমস্ত জলদস্যু দুষ্কৃতীদের পাশে দাঁড়াচ্ছে।

দল-মত নির্বিশেষে সবাইকে এবার এগিয়ে আসতে হবে বাংলায় পরিবর্তন করতেই হবে। কলকাতা সহ সমগ্র বাংলায় পরিবর্তন এর হাওয়া লেগেছে, এত অত্যাচার আর সহ্য করা যাচ্ছে না আমরা তো সবাই রক্ত মাংসের মানুষ।

উত্তর কলকাতায় বিজেপি ভালো ফল করবে মোদীজির তৃতীয় বারের জন্য ক্ষমতায় আসা শুধু সময়ের অপেক্ষা মোদীজি ভালো ফল করলে ২৬ পর্যন্ত তাকে থাকতে হবে না। ২৫ এই তৃণমূল সরকার পড়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 4 =