গভীর রাতে ব্যবসায়ীর বাড়িতে আগ্নেয়াস্ত্র নিয়ে দুষ্কৃতি হামলা, সোনার চেন সহ তাঁত কাপড়ের গাট লুটপাট করার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: শনিবার ০৭ ,অক্টোবর :: গভীর রাতে ব্যবসায়ীর বাড়িতে আগ্নেয়াস্ত্র নিয়ে দুষ্কৃতি হামলা, লোহার গেট ভেঙে ভেতরে ঢুকে সোনার চেন সহ তাঁত কাপড়ের গাট লুটপাট করার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। ব্যবসায়ী বাইরে বেরিয়ে আসতেই শূন্যে দু রাউন্ড গুলি চালিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য এলাকায়।

ঘটনাটি নদীয়ার শান্তিপুর থানা এলাকার ৫ নম্বর ওয়ার্ডের সর্বনন্দিন পাড়া এলাকার। অভিযোগকারী তাঁত ব্যবসায়ী কিনারাম রক্ষীর অভিযোগ, গতকাল রাত্রি ২:৩০ নাগাদ স্ত্রীকে নিয়ে তাঁতের শাড়ি গোছ করছিলেন সকালে হাটে যাবে বলে। হঠাৎই বাড়ির বাইরে বিভিন্ন ধরনের অদ্ভুত শব্দ শুনতে পান তিনি, এরপর বাড়ির কাঁচের জানালা সহ দরজা ভাঙ্গার আওয়াজ পান।

অভিযোগ ক্ষণিকের মধ্যেই একদল দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে ঘরের ভেতরে ঢুকে পড়ে, এরপর ব্যবসায়ীর স্ত্রীর গলা থেকে একটি সোনার চেন ছিনিয়ে নেয়, পাশাপাশি খাটের উপরে রাখা বেশ কয়েক হাজার টাকার মূল্যের কাপড়ের গাঁট লুট করে করে দুষ্কৃতীরা। পরিবার চিৎকার চেঁচামেচি করতেই প্রতিবেশীরা ছুটে আসার আগে শূন্যে দু রাউন্ড গুলি চালিয়ে পালিয়ে যায় দুষ্কৃতির দল।

অন্যদিকে ব্যবসায়ী কিনারাম রক্ষীর দাবি, ওই দুষ্কৃতির মধ্যে দুজনকে চিনতে পেরেছেন তিনি। তবে পরিকল্পনা মাফিক তার বাড়িতে এই ধরনের হামলা বলে অভিযোগ তার। যদিও এই ঘটনাকে কেন্দ্র করে শনিবার সকালে শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন পরিবার।

অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে যায় শান্তিপুর থানার পুলিশ, পাশাপাশি এই দুষ্কৃতী হামলার ঘটনায় কে বা কারা জড়িত তার তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − nine =