গভীর সমুদ্রে মাছ ধরতে গিয়ে তেরো জন মৎস্যজীবী নিয়ে নিখোঁজ হয়ে গেল একটি ট্রলার

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: রায়দিঘী :: শুক্রবার ২১,জুন :: ইতিমধ্যেই রুপোলি শস্যের খোঁজে গভীর সমুদ্রে পাড়ি জমিয়েছে মৎস্যজীবীরা। গভীর সমুদ্রে একের পর এক ঘটছে দুর্ঘটনা গতকাল বঙ্গোপসাগরে কেঁদো দ্বীপের কাছে ট্রলারডুবির ঘটনা ঘটে আর এই ঘটনায় ১৮জন মৎস্যজীবীকে নিরাপদে উদ্ধার করেছে অন্যান্য মৎস্যজীবী ট্রলাররা।

অন্যদিকে বঙ্গোপসাগরে ইলিশের সন্ধানে বেরিয়ে ১৩ জন মৎস্যজীবী সহ রায়দীঘির একটি ট্রলার নিখোঁজ। নিখোঁজ ট্রলার এর খোঁজে ইতিমধ্যেই বঙ্গোপসাগরের তল্লাশি অভিযান শুরু করেছে উপকূল রক্ষী বাহিনী। স্থানীয় সূত্রে জানা যায় গত ১৫ ই জুন সরকারিভাবে নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পর রায়দিঘির ঘাট থেকে এফবি মাতৃ আশীষ নামে একটি মৎস্যজীবী ট্রলার ১৩ জন মৎস্যজীবী নিয়ে রওনা দেয় গভীর সমুদ্রে ইলিশের সন্ধানে।

এরপর গত সোমবার থেকে ওই মৎস্যজীবী ট্রলারে সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। ইতিমধ্যেই ১৩ জন মৎস্যজীবী সহ নিখোঁজ ওই ট্রলারটির খোঁজে উপকূল রক্ষীর বাহিনীর সদস্যরা বঙ্গোপসাগরে তল্লাশি অভিযান চালাচ্ছে। ইতিমধ্যেই এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা এলাকায় উদ্বিগ্ন হয়ে পড়েছে নিখোঁজ মৎস্যজীবী পরিবারের সদস্যরা। নিখোঁজ মৎস্যজীবীদের বাড়ি রায়দিঘি থানা এলাকায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + six =