গাড়িটি দাঁড় করিয়ে চেকিং করতেই গাড়িটিতে থাকা কয়েকটি থলিতে রয়েছে প্রচুর টাকার বান্ডিল !!!

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান  :: শনিবার ৪,নভেম্বর :: পুলিশের নাকা চেকিং চলাকালীন গাড়ি মধ্যে থরে থরে টাকার বান্ডিল, তা দেখে চক্ষু চড়কগাছ কর্তব্যরত পুলিশ সহ স্থানীয় বাসিন্দাদের। ঠিক সিনেমার মতো গাড়িতে বিপুল পরিমাণ টাকা কিন্তু টাকার সঠিক উৎস কি বলতে পারছে না গাড়ির মালিক। তারা শুধু জানাচ্ছে এই টাকা ব্যবসার।

পুলিশ সন্দেহ হওয়ায় গাড়ি টি আটক করে বর্ধমান থানায় নিয়ে যায় বলে পুলিশ সূত্রে খবর। ঘটনা টি ঘটেছে শুক্রবার রাতে বর্ধমান শহরের তেলিপুকুর ফ্লাইওভারের নিচে। জানাগেছে, ছোট চারচাকা গাড়িটিতে করে (WB 42 BC 8570) দক্ষিন-দামোদরের দিক থেকে বর্ধমান শহরের দিকে আসছিলো একটি পরিবারের চারজন।

তখন প্রত্যেক দিনের মতো বর্ধমান থানার পুলিশের নাকা চেকিং চলছিলো। পুলিশ গাড়িটি দাঁড় করিয়ে চেকিং করতেই গাড়িটিতে থাকা কয়েকটি থলিতে রয়েছে প্রচুর টাকার বান্ডিল।

প্রায় কোটি টাকার বেশী পরিমাণ টাকা গাড়িতে নিয়ে কোথায় যাচ্ছে গাড়ির মালিক, পুলিশের এই প্রশ্নের সদউত্তর দিতে না পারায় তাদের আটক করে বর্ধমান থানায় নিয়ে যায় পুলিশ। স্থানীয়দের মনে প্রশ্ন উঠছে যে, বর্তমানে চারিদিকে চাকরি থেকে রেশন দূর্নীতি চলছে তাতে উঠে আসছে কোটি কোটি টাকার দূর্নীতি।

এই বিপুল পরিমাণের টাকার সাথে রাজ্যে চলা দূর্নীতির কোন যোগ নেই তো..? এই সব নানান প্রশ্নের উত্তর খুঁজতে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে ডি.এস.পি রাকেশ চৌধুরী সহ বর্ধমান থানার দক্ষ‍্ পুলিশ আধিকারিকরা বলে পুলিশ সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 5 =