গাফিলতির অভিযোগ তুলে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র ঘেরাও করে গভীর রাতে চিকিৎসকের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করেন গ্রামবাসীরা। মালদহের হরিশ্চন্দ্রপুর থানা এলাকার ভালুকা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে।

কুমার মাধব  : : সংবাদ প্রবাহ ::মালদহ :: ২১শে,এপ্রিল :: গতকাল বৃহস্পতিবার গভীর রাতে এলাকারই এক পাঁচদিনের অসুস্থ শিশুকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ওই শিশুকে মৃত ঘোষণা করেন। শিশুটিকে বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলেন চিকিৎসক।

শিশুটিকে মৃত ভেবে বাড়িতে নিয়ে চলে গেলে শিশুটির পুনরায় শ্বাস-প্রশ্বাস নিতে শুরু করে এবং হাত-পা নাড়া শুরু করে। এরপরই বাড়ির লোক তৎক্ষণাৎ আবার স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক চাঁচল মহকুমা হাসপাতালে রেফার করে দেয়। সেখানে পৌঁছালে চিকিৎসকরা মৃত ঘোষণা করে শিশুটিকে। চিকিৎসকরা জানান শিশুটিকে কিছু ক্ষণ পূর্বে আনলেই বাঁচানো যেত।

আর এই ঘটনার কথা জানা জানি হতেই চিকিৎসার ঘটনার খবর পেয়ে এলাকায় ছুটে যায় ভালুকা ফাঁড়ির বিশাল পুলিশ বাহিনী। বিক্ষোভকারীদের সঙ্গে আলোচনায় বসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।গাফিলতির অভিযোগ তুলে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র ঘেরাও করে গভীর রাতে চিকিৎসকের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করেন গ্রামবাসীরা। মালদহের হরিশ্চন্দ্রপুর থানা এলাকার ভালুকা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে।

গভীর রাতে গ্রামবাসীদের বিক্ষোভের জলে চাঞ্চল্য ছড়ায় ভালুকা এলাকা জুড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − eleven =