গুরাপ থানার কংসাইপুর মোড় জাতীয় সড়কে ১৬ চাকা লরির ধাক্কায় মৃত্যু হলো চার শ্রমিকের

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ ::  বর্ধমান   :: বুধবার ২৯,নভেম্বর :: গুরাপ থানার কংসাইপুর মোর জাতীয় সড়কে ১৬ চাকা লরির ধাক্কায় মৃত্যু হলো চার শ্রমীকের তাদের উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজে চিকিৎসার জন‍্য নিয়ে আসা হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষনা করে চারজনকে।
গুরাপ থানার কংসাইপুর মোর জাতীয় সড়কে ১৬ চাকা লরির ধাক্কায় বুধবার মৃত্যু হল রাজমিস্ত্রির কাজের চার শ্রমিকের।তড়িঘড়ি  তাদের উদ্ধার করে এদিন বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন‍্য নিয়ে আসা হলে তাদেরকে মৃত বলে ঘোষনা করে চিকিৎসক।এদিন মৃতদেহ ময়নাতদন্ত হলো বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে।
মৃত ওই চারজনের নাম জীবনদীপ বাউল দাস বয়স ২৫, মঙ্গলদীপ বাউল দাস বয়স ২৮, বিশ্বজিৎ রায় বয়স ৩৮, দিবাকর সিং বয়স,২১বছর। তাদের বাড়ি জামালপুর থানা ও গুড়াপ থানার শিয়াপুর গ্রামে। পরিবার সূত্রে জানা গেছে বুধবার সকাল ছটা নাগাদ ভটভটি ভ্যানে করে রাজমিস্ত্রির ঢালাইয়ের কাজে খানপুর যাচ্ছিল।
৬ টা ৩০ মিনিট নাগাদ জাতীয় সড়ক কংসাইপুর মোড়ে ১৬ চাকা লরির ধাক্কায় ঘটনাস্থলেই ওই চারজন গুরুতর জখম হয়। স্থানীয় মানুষজন ও গুড়াপ থানার পুলিশ অ্যাম্বুলেন্সে করে তাদের উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসকেরা ওই চারজন শ্রমিককে মৃত বলে ঘোষণা করে ও মৃতদেহ ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজ মর্গে পাঠায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + nineteen =