গোটা এলাকায় দুষ্কৃতী তাণ্ডব। বেশ কয়েকটি বাড়িতে করা হয় বোমাবাজি, এছাড়াও বাড়ি ভাঙচুরের অভিযোগ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: মঙ্গলবার ২৫,জুলাই :: পঞ্চায়েত নির্বাচনের ভোট পরবর্তী হিংসার আক্রোশে গোটা এলাকায় দুষ্কৃতী তাণ্ডব। বেশ কয়েকটি বাড়িতে করা হয় বোমাবাজি, এছাড়াও বাড়ি ভাঙচুরের অভিযোগ। ঘটনাটি এদিন নদীয়ার কোতোয়ালি থানার আনন্দবাস এলাকার।

ওই এলাকার তৃণমূল কর্মীদের দাবি, গতকাল রাতে হঠাৎই শতাধিক দুষ্কৃতী তাদের এলাকায় এসে ব্যাপক তাণ্ডব চালায়। তারপর একাধিকবার করে বোমাবাজি, এছাড়াও তাদের বেশ কয়েকজন কর্মীকে লাঠি সোটা দিয়ে মারতে শুরু করে। তারা প্রতিবাদ করতে গেলে তাদের বাড়ি ভাঙচুর করে বলে অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে।

এই ঘটনায় বেশ কয়েকজন তৃণমূল কর্মী আহত হয়, তাদেরকে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তৃণমূল কর্মীদের অভিযোগ, গত ৮ই জুলাই ওই এলাকার ২৩২ নম্বর বুথে যে বোমাবাজির ঘটনা ঘটেছিল সেখানে তাদের একজন কর্মী গুরুতর আহত হয়েছিল, তারপরেই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন তারা।

অভিযোগ তারপর থেকেই কেস তুলে নেওয়ার জন্য চাপ সৃষ্টি করে সিপিএমের অনুগামীরা। তারা কেস না তুললে বারংবার হুমকি দেওয়া হয়। আর আজ এই ঘটনার পেছনে পুরনো আক্রোশ বলেই দাবি করছেন তৃণমূলের কর্মীরা।

যদিও গোটা এলাকায় দুষ্কৃতির তান্ডবের ঘটনায় রীতিমতো আতঙ্কে ওই এলাকার বসবাসকারীরা। অন্যদিকে গোটা ঘটনার তদন্তে কোতোয়ালি থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four − 3 =