গোপালের হাত থেকে সন্দেশ চুরি করার প্রতিবাদে দোল উৎসবের শোভাযাত্রা চলাকালীন দেশি পিস্তলের বাটের আঘাতে গুরুতর আহত এক যুবক।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: ১১ই,মার্চ :: গোপালের হাত থেকে সন্দেশ চুরি করার প্রতিবাদে দোল উৎসবের শোভাযাত্রা চলাকালীন দেশি পিস্তলের বাটের আঘাতে গুরুতর আহত এক যুবক। রক্তাক্ত অবস্থায় ওই যুবককে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আহত যুবকের নাম দিবাকর দাস।তার বাড়ি শান্তিপুর তলফদার পাড়ায়।

সূত্রের খবর,শুক্রবার রাতে শান্তিপুরের রাজপথে শান্তিপুরের দোল উৎসব উপলক্ষে বেশ কয়েকটি গোপালের মূর্তি নিয়ে শোভাযাত্রা বের হয়, যার মধ্যে ছিল শান্তিপুর তলফদার পাড়ার একটি ক্লাব। শোভাযাত্রা চলাকালীন শান্তিপুর চাঁদনী পাড়ার বেশ কিছু যুবক অশান্তি সৃষ্টি করে, প্রতিবাদ করে দিবাকর দাস।

অভিযোগ তখনই দুই যুবক দেশি পিস্তলের বাট দিয়ে তার মাথায় সজোরে আঘাত করে, ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়লে বন্ধু-বান্ধবরা উদ্ধার করে তাকে নিয়ে যায় শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে। দোল উৎসবের প্রথম দিনে তাদের পুজিত হওয়া গোপালের হাত থেকে সন্দেশ চুরির ঘটনা ঘটে, সন্দেহ হওয়ায় প্রতিবাদ করে দিবাকর, আর তার জেরে শোভাযাত্রা চলাকালীন তাকে একা পেয়ে তার ওপর হামলা চালায় অভিযুক্তরা। ওটা ঘটনা তদন্তে শান্তিপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + twelve =