গোষ্ঠী কোন্দলে দীর্ণ বর্ধমানের বিজেপি দল – তালা পড়ল সদর অফিসে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: ৬ই,এপ্রিল :: গোষ্ঠী কোন্দলে উত্তাল বিজেপির বর্ধমান সদর জেলা কার্যালয় । যার জেরে মূল কার্যালয়ের গেটে পড়লো তালাও । ৬ এপ্রিল বিজেপির প্রতিষ্ঠা দিবস । আর এই দিনেই জেলা বিজেপির গোষ্ঠী কোন্দল ঘিরে তুমুল উত্তেজনা শহর জুড়ে।

বৃহস্পতিবার বর্ধমান শহরের ডিভিসি মোড় এলাকায় জেলা কার্যালয়ে তালা দেওয়ার অভিযোগ উঠলো বিজেপির বেশ কিছু কর্মীর বিরুদ্ধে। আর এই নিয়ে দলীয় কার্যালয়ের সামনেই দুই পক্ষ হাতাহাতিতে জড়িয়ে পড়ে । ঘটনাস্থলে আসে বর্ধমান থানার বিরাট পুলিশ বাহিনী। অভিযোগ, বেশ কিছু দিন আগে জেলা বিজেপির প্রাক্তন সহ-সভাপতি শ্যামল রায় সহ বেশ কিছু নেতা কর্মীকে বিজেপি দল থেকে বহিষ্কার করা হয়েছিল।

তারপর থেকে ক্ষোভের সঞ্চার হচ্ছিল জেলা সভাপতি অভিজিৎ তা ও যুব সভাপতি পিন্টু সামের বিরুদ্ধে। বিক্ষুব্ধদের দাবী এই জেলা বিজেপির দুই সভাপতি অর্থনৈতিক দূর্নীতিতে যুক্ত এবং সেই সঙ্গে দল বিরোধী কাজকর্মে যুক্ত তারা। তাদের ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটে বিজেপি দলের প্রতিষ্ঠা দিবসে।

জেলা যুব সভাপতি পিন্টু সামের দাবী, এরা বিজেপি দলের কেউ নয়। এদের দল বিরোধী কাজের জন্য দল থেকে বহিষ্কার করে দেওয়া হয়েছে এবং বর্তমানে এরা তৃণমূল কংগ্রেসের ছত্রছায়ায় রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × two =