গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত বর্ধমান শহরের ১ নম্বর ওয়ার্ড বাহির সর্বমঙ্গলা পাড়া

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: মঙ্গলবার ১,অক্টোবর :: গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত বর্ধমান শহরের ১ নম্বর ওয়ার্ড বাহিরসর্বমঙ্গলা পারা এলাকায়। ঘটনাস্থলে বর্ধমান থানার বিশাল পুলিশ বাহিনী । এলাকায় ব্যাপক উত্তেজনা।

জানা গেছে, ঘটনার সূত্রপাত বছর দুয়েক আগে এই এলাকা দখল করা কে কেন্দ্র করে দু দলের মধ্যে সংঘর্ষ হয়, এতে এক গোষ্ঠীর বেশ কয়েকজনের বিরুদ্ধে থানায় অভিযোগ জানালে তাদের জেল হেফাজত হয়।

দুদিন আগে তারা জেল থেকে ছাড়া পেয়ে পুরনো শত্রুতার জেরে পুনরায় ওই এলাকায় জনা দশ থেকে ১২ জন দুষ্কৃতী বাইক নিয়ে এসে, দুজনকে সামনে পেয়ে তাদের ওপর চড়াও হয়। ব্যাপক মারধর করে বলে অভিযোগ। এরপর ঘটনাস্থলে পুলিশ এসে লাঠিচার্জ করলে তারা ওই স্থান ছেড়ে চম্পট দেয় ।

স্থানীয় মানুষের অভিযোগ, যারা বাইক নিয়ে এসেছিল তারা বহিরাগত, তারা তৃণমূল পার্টি করে না। বছর দুয়েক আগে পাড়ার ক্লাবের কিছু ডেকোরেটরের মাল বিক্রি করে দেওয়ার ফলে ঝামেলার সূত্রপাত । এরপর এলাকার মানুষ তাদেরকে পাড়া ছাড়া করে। বর্তমানে তারা জেল থেকে ফিরে এলাকায় ফিরে আসার চেষ্টা করছে।

কিন্তু এলাকার মানুষরা জানান যতক্ষণ না ওই ডেকোরেটরের টাকা ফেরত দিচ্ছে ততক্ষণ তাদেরকে এলাকায় ঢুকতে দেওয়া হবে না। যে কারণে তারা অতর্কিতে বাইক নিয়ে এসে এলাকায় তান্ডব চালায় এবং পাড়ার দুই তৃণমূল কর্মীকে সামনে পেয়ে বেধড়ক মারধর করে ।

খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় রয়েছে বিশাল পুলিশ বাহিনী ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 8 =