গ্রামের রাস্তায় জল জমে যাওয়ার প্রতিবাদ জানিয়ে, রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: রবিবার ৮ই,অক্টোবর :: গ্রামের রাস্তায় জল জমে যাওয়ার প্রতিবাদ জানিয়ে, রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ স্থানীয় গ্রামবাসীদের গত কয়েকদিন বর্ষনের জেরে গ্রামের রাস্তায় জল জমে যাওয়ার প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ গ্রামবাসীর। ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচক ২ নম্বর ব্লকের রথবাড়ি গ্রাম পঞ্চায়েতের বাবলা কমলপুর এলাকায়।

গ্রামবাসীদের দাবি দীর্ঘ দিন ধরে প্রবল বর্ষণের জেলে রাস্তায় জল জমে থাকে। এরই প্রতিবাদ জানিয়ে রাজ্য সড়কের উপর টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন স্থানীয় বাসিন্দাদের। গ্রামবাসীদের অভিযোগ বর্ষার মৌসুমে প্রতিবারই জলমগ্ন হয়ে থাকে গোটা এলাকা। এই অবস্থায় রয়েছে রাস্তা,সেই নোংরা জলের উপর দিয়ে চলাফেরা করতে গিয়ে চর্ম রোগ হচ্ছে একেক সময় খাওয়া-দাওয়া ঠিক মতো হচ্ছে না ।

এখন পর্যন্ত কোন প্রশাসনের তরফ থেকে কেউ দেখা করতে আসেনি বলে অভিযোগ এলাকাবাসীর। প্রতিবারই ভোটের সময় ভোট আসে ভোট যায় বলা হয় কিন্তু ভোট পেরিয়ে আর কিছু হয় না, এরি প্রতিবাদ জানিয়ে কালিয়াচক অমৃতি জাতীয় সড়কে বাবলাতে অবরোধ করে টায়ার জালিয়ে বিক্ষোভ দেখায় l সকাল থেকেই তাদের বিক্ষোভ চলছে l

যতক্ষণ না প্রশাসনের তরফ থেকে বা ব্লক প্রশাসন তরফ থেকে কেউ আসছে ততক্ষণ তাদের অবরোধ চলবে। অবশেষে প্রশাসনিক আশ্বাসে অবরোধ তুলে নেন গ্রামবাসীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 2 =