গ্ৰীষ্মের প্রখর তাপে পূর্ব বর্ধমান জেলার অন্তর্গত নাড়ুগ্রাম বাস স্ট্যান্ড এলাকায় বুধবার পথ অবরোধ করে প্রতিবাদ জানালেন গ্রামের বাসিন্দারা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: ১৯শে, এপ্রিল :: গ্ৰীষ্মের প্রখর তাপে পূর্ব বর্ধমান জেলার অন্তর্গত নাড়ুগ্রাম বাস স্ট্যান্ড এলাকায় বুধবার পথ অবরোধ করে প্রতিবাদ জানালেন গ্রামের বাসিন্দারা। প্রধান রাস্তা থেকে যে রাস্তাটি লিংক রোড হিসেবে নাড়ুগ্রামে ঢুকছে বর্তমানে সেই রাস্তাটি খুবই বিপদজনক হয়ে উঠেছে।

ওই রাস্তা দিয়ে এই নাড়ুগ্রাম উচ্চ বিদ্যালয় নাড়ুগ্রাম প্রাথমিক বিদ্যালয় এবং নাড়ুগ্রাম গ্রাম পঞ্চায়েতে যাওয়া আসা করেন ছাত্র-ছাত্রী থেকে শুরু করে অগণিত সাধারণ মানুষরা। আর রাস্তাটি বিপদজনক হওয়ার কারণে প্রতিনিয়তই ছোট-বড় দুর্ঘটনা লেগেই আছে। বিগত পনের দিন আগে নাড়ু গ্রামের দুই যুবক পথ দুর্ঘটনায় প্রাণ হারায়।

গতকাল আবার ঐ একই ঘটনার পুনরাবৃত্তি ঘটে। নাড়ুগ্রাম বাসস্ট্যান্ডের মুখে ওই বিপদজনক রাস্তায় জনৈক হকার বুদ্ধদেব হালদার নামক এক ব্যক্তি দুর্ঘটনার মুখে পড়ে।

আজকের এই পথ অবরোধ করে গ্রামের বাসিন্দারা দাবি করেন, যাতে খুব দ্রুত ওই রাস্তাটি সারানো হয়। প্রশাসনিক ব্যক্তিরা এসে আশ্বাস দিয়েছেন যাতে তাদের সমস্ত দাবি মেনে নিয়ে রাস্তাটিকে ঠিক করা যায় তার সমস্ত প্রচেষ্টা করবেন। এক ঘন্টা অবরোধ চলার পর রায়না থানার পুলিশ এলে অবরোধ উঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + 12 =