ঘরের মধ্যে যুবতীর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাকদ্বীপ :: রবিবার ১১,জুন :: মধ্যে থেকে এক যুবতীর ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়ালো গোটা এলাকায় । ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগনার কাকদ্বীপের রাজনগর-সেনগ্রাম গুড়িয়া পাড়া এলাকায় । মৃতার নাম সুনীতা মাইতি (১৮) ।

পরিবার সূত্র জানা গিয়েছে , সুনিতার মা কলকাতায় একটি নার্সিংহোমে কাজ করেন । কাজের সূত্রে শনিবার রাতে তিনি কলকাতায় চলে যান । বাড়িতে সুনীতার ঠাকুমার সঙ্গে তার সামান্য ঝগড়া-ঝাটি হয় ।

এরপর খাওয়া-দাওয়া নাকরে নিজের ঘরে গিয়ে শুয়ে পড়ে । রবিবার সকালে বাড়ির লোকজন উঠে দেখে বেলা হয়ে গেলেও ওই ঘরের দরজা বন্ধ ।

এরপর জানালার বাইরে থেকে দেখে ঘরের মধ্যে গলায় ফাঁস লাগানো অবস্থায় সুনিতার ঝুলন্ত   দেহ । এরপর তড়িঘড়ি দরজা ভেঙে দেহ নামান স্থানীয় মানুষজন । এই ঘটনায় গভীর শোকের ছায়া নেমে আসে ওই পরিবার সহ গোটা গ্রামে ।

ঘটনার খবর পেয়ে এলাকায় পৌঁছায় কাকদ্বীপ থানার পুলিশ । পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে কাকদ্বীপ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে ময়নাতদন্তের জন্য। এর পাশাপাশি কাকদ্বীপ থানার পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলার রুজু করে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × two =