ঘাটালে দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ঘাটাল :: বৃহস্পতিবার ২১,মার্চ :: পশ্চিম মেদিনীপুর: সাত সকালে দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস। দ্রুত বেগে যাবার সময় নিয়ন্ত্রণ হারিয়ে, নেমে গেল রাস্তার পাশে গর্তে। চিৎকার চেঁচামেচি শুরু করে দেয় বাসে থাকা যাত্রীরা। বাসের খালাসী গেট খুলে যাত্রীদের নামানোর কাজ শুরু করে।

ঘটনাস্থলে স্থানীয় লোকজন এসে পৌঁছে যায়। খবর দেওয়া হয় ঘাটাল থানায়, ঘাটাল থানার পুলিশ আসে আহতদের উদ্ধার করে। স্থানীয় গ্রামবাসী ও পুলিশের তৎপরতায় আহতদের চিকিত্সার ব্যবস্থা করা হয়। ঘটনায় আহত একাধিক, তার মধ্যে ৭ জনের অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হলো ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে।

এমনই ঘটনা পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালের দন্দিপুর এলাকায়। স্থানীয় সূত্রে খবর মাংরুল থেকে পাঁশকুড়া গামী একটি যাত্রীবাহী বাস। ঘাটাল পাঁশকুড়া রাজ্য সড়কের, বন্দিপুর এলাকায় দ্রুত বেগে যাওয়ার সময় একটি গাড়িকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে গর্তে নেমে যায়।

বাসে থাকা প্রায় ৪০ জন যাত্রী অল্প বিস্তার আহত হয় সকলেই। তাদের মধ্যে, ৭ জনের অবস্থা গুরুতর হওয়ায় দ্রুত তাদের চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 5 =