ঘাটালে বন্যা পরিদর্শনে বিজেপির রাজ্য সভাপতি ও কেন্দ্রীয় মন্ত্রী সুকান্ত মজুমদার

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ঘাটাল :: শুক্রবার ২০,সেপ্টেম্বর :: মুখ্যমন্ত্রী প্রতি বারেই ম্যান মেড বন্যা বলেন, গত বছরও বলেছিলেন, তার আগেরবারেও বলেছিলেন। তিনি নতুন কিছু বলছেন না। আপনি যদি জানেন বন্যা হবে, তাহলে বিগত এক বছরে কি প্রস্তুতি নিয়েছিলেন?

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য ম্যান মেড বন্যা কে কটাক্ষ করে কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এই কথা বলেন। তিনি ঘাটালের কয়েকটি বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেন এবং দুর্গত মানুষদের ত্রাণ বিলি করেন। সাংবাদিকদের সাথে কথা বলার সময় সুকান্ত বাবু এই দিন ফের ডবল ইঞ্জিন সরকারের কথা বলেন।

তিনি বলেন, মাস্টারপ্ল্যান রূপায়িত করতে হলে ডবল ইঞ্জিন সরকার প্রয়োজন। রাজ্যেও বিজেপি সরকারের প্রয়োজন আছে বলে তিনি ইঙ্গিত করেন। তিনি এদিন মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, উনি যদি কংসাবতীর বাঁধ ঠিকমতো মেরামতির ব্যবস্থা করতেন তাহলে এই অবস্থা হতো না। যে পরিমাণ জল তেনুঘাট বাঁধ থেকে ছাড়া হয়েছে তা ঝাড়খন্ডে অবস্থিত।

সেই মুখ্যমন্ত্রী তো আমাদের মুখ্যমন্ত্রীর বন্ধু, তার সাথে কথা বলা উচিত ছিল মুখ্যমন্ত্রীর। সুকান্ত মজুমদারের দাবি ত্রাণ নেই, সরকারও নেই। তিনি বলেন, গ্রামের লোক বলছে আমরা কোনো রকমে বাঁধ রক্ষা করেছি রাত জেগে। আমাদের বিধায়ক, আমাদের সাংসদ ,আমাদের জেলা সভাপতি রাস্তায় আছে কিন্তু আমরা সরকার বা তৃণমূল কংগ্রেসের কাউকে দেখতে পাচ্ছি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − one =