ঘাটাল কেন্দ্রের ভোট গণনা হবে ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয় অর্থাৎ ঘাটাল কলেজে। ইভিএম মেশিনগুলি আছে ত্রিস্তরীয় নিরাপত্তায়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ঘাটাল :: মঙ্গলবার ৪,জুন :: ঘাটাল কেন্দ্রের ভোট গণনা হবে ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয় অর্থাৎ ঘাটাল কলেজে। ইভিএম মেশিনগুলি আছে ত্রিস্তরীয় নিরাপত্তায়। ঘাটাল কলেজ এবং কলেজ চত্বর কঠোর নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে। ভোট গণনার জন্য চলছে প্রশাসনিক প্রস্তুতি। এর জন্য হয়েছে ভোট কর্মীদের প্রশিক্ষণ।

জানা গিয়েছে সকাল আটটায় ভোট গণনা শুরু হলেও সকাল সাড়ে ছটা নাগাদ স্ট্রংরুম খোলা হবে।
ইভিএম মেশিন খোলার সময় থাকবেন অবজারভার, রিটার্নিং অফিসার, অ্যাসিস্ট্যান্ট অফিসার।
এছাড়াও থাকবেন প্রার্থীর এজেন্ট। প্রার্থীর এজেন্ট মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন না। একমাত্র তার কাছে থাকবে কাগজ-কলম পেন্সিল।

সব দলের প্রার্থী কিংবা তাদের এজেন্টরা সমানতালে স্ট্রংরুম পাহারায় আছেন।ঘাটাল লোকসভা কেন্দ্রের অন্তর্ভুক্ত সাতটি বিধানসভা কেন্দ্র হল ঘাটাল, দাসপুর, কেশপুর, সবং, পিংলা, ডেবরা এবং পাঁশকুড়া পশ্চিম।

জানা গিয়েছে ডেবরা বিধানসভার জন্য ১৬ টি টেবিল, আর বাকি ৬টি বিধানসভার জন্য ১৮টি টেবিল ভোট গণনায় থাকবে। দাসপুর বিধানসভায় ১৯ রাউন্ড, ঘাটাল ও পাঁশকুড়া পশ্চিম বিধানসভায় ১৮ রাউন্ড, সবং ও ডেবরা বিধানসভায় ১৭ রাউন্ড, পিংলা ও কেশপুরে ১৬ রাউন্ড ভোট গণনা হবে। ভোট গণনা কেন্দ্র জুড়ে কড়া পাহারায় আছেন কেন্দ্রীয় বাহিনী। এছাড়া আছে রাজ্য পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − 4 =