ঘুমে অচৈতন্য করে একের পর এক চুরি, কিনারা করল ধূপগুড়ি থানার পুলিশ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ধূপগুড়ি :: বৃহস্পতিবার ২১,মার্চ :: ঘুমে অচৈতন্য গোটা পরিবার। আর পরের দিন সকালে উঠে দেখতেই তছনছ গোটা ঘর। খোয়া গেছে সর্বস্ব। অনেকের অনুমান ঔষধ স্প্রে করে চুরির ঘটনা ঘটেছে ধুপগুড়িতে একাধিকবার। কিন্তু চোর ধরা পড়েনি। তবে এবার সেই ঘটনার কিনারা করলো ধুপগুড়ি থানার পুলিশ।

ইতিমধ্যে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আর চোরের দলের সঙ্গে চুরির ঘটনায় আন্তর্জাতিক যোগ হয়েছে বলে জানা গেছে।ধৃত বিধান রায় মাগুরমারির বাসিন্দা, খুরশিদ আলম ও অমল রায় জবরামালির বাসিন্দা বলে জানা গিয়েছে।এদেরকে বিভিন্ন জায়গা থেকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য ধূপগুড়ি মহকুমা জুড়ে বিভিন্ন এলাকায় চুরির ঘটনা ঘটে চলছিল।অভিযোগ দায়ের হতেই অভিযানে নামে ধূপগুড়ি থানার পুলিশ।অবশেষে বড়সড় সাফল্য পেল ধূপগুড়ি থানা।তিনজনকে গ্রেফতার করতেই তারা চুরির ঘটনা স্বীকার কার করে নেন।

পুলিশ সূত্রে খবর এদেরকে জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে চুরির সময় মানুষকে নিস্তেজ করতে যে ওষুধ প্রয়োগ করা হয় তা বাংলাদেশ থেকে আনা হত।সেই ওষুধ প্রয়োগ করেই একের পর এক চুরির ঘটনা ঘটিয়ে চলছিল চোরের দল।এই ঘটনায় অন্য কেউ জড়িত রয়েছে কিনা তদন্ত করছে ধূপগুড়ি থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four − three =