চণ্ডীগড় থেকে ডিব্রুগড়গামী ডিব্রুগড় এক্সপ্রেসের বগি লাইনচ্যুত হয়েছে প্রাথমিক তথ্য অনুযায়ী, ১০ থেকে ১২টি বগি লাইনচ্যুত হয়েছে।

ব্যুরো নিউজ কলকাতা  :: সংবাদ প্রবাহ :: গোন্ডা :: শুক্রবার ১৯.জুলাই :: বৃহস্পতিবার উত্তরপ্রদেশের গোন্ডায় একটি ট্রেন দুর্ঘটনা ঘটেছে। চণ্ডীগড় থেকে ডিব্রুগড়গামী ডিব্রুগড় এক্সপ্রেসের বগি লাইনচ্যুত হয়েছে প্রাথমিক তথ্য অনুযায়ী, ১০ থেকে ১২টি বগি লাইনচ্যুত হয়েছে। ডিব্রুগড় এক্সপ্রেসের এসি কোচের অবস্থা খারাপ। গোন্ডার কাছে ঝিলাহি রেলস্টেশনের কাছে লাইনচ্যুত হয়েছে ডিব্রুগড় এক্সপ্রেস।

ট্রেন লাইনচ্যুত হলে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। লোকজন ভয়ে চিৎকার করতে থাকে। ট্রেন থামার সঙ্গে সঙ্গে যাত্রীরা বেরিয়ে আসেন। তবে এ দুর্ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। ঘটনার কারণ অনুসন্ধানে তদন্ত শুরু করেছে রেল বিভাগ।

রেলওয়ে বিভাগের দেওয়া তথ্য ::

15904- ডিব্রুগড় এক্সপ্রেস চণ্ডীগড় থেকে ডিব্রুগড় পর্যন্ত চলে। বৃহস্পতিবার রাত ১১টা ৩৯ মিনিটে চণ্ডীগড় ছেড়েছিল এই ট্রেন। বৃহস্পতিবার বিকেলে ট্রেনটি গোন্ডা ও বস্তির মধ্যে ঝিলাহি স্টেশনে পৌঁছলে হঠাৎ বিকট শব্দে যাত্রীদের আতঙ্কিত করে। হঠাৎ ট্রেন কাঁপতে শুরু করে। এর পর ট্রেনটি লাইনচ্যুত হতেই যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ঝিলাহি স্টেশনের কাছে দুর্ঘটনার কথা রেল বিভাগকে জানানো হয়। লাইনচ্যুত হয়ে ট্রেনটি উল্টে যায়। এ সময় এসি বগিটি সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত হয়। ঘটনাটি সঙ্গে সঙ্গে রেল প্রশাসনকে জানানো হয়। এরপরই ত্রাণ ও উদ্ধারকাজ শুরু হয়েছে যাত্রীদের মধ্যে।

ভয়াবহ দুর্ঘটনা দেখে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এসময় ট্রেনে উপস্থিত লোকজন পালাতে থাকে। ট্রেনে উপস্থিত নিরাপত্তা কর্মী এবং আরও কয়েকজন অন্য লোককে বোঝানোর চেষ্টা করছিলেন। এসময় একদল যাত্রীকে তাদের লাগেজ নিয়ে বের হতে দেখা যায়। রেলের আধিকারিকদের আগমনের পরে, যাত্রীদের তাদের অগ্রযাত্রার জন্য বিকল্প ব্যবস্থার আশ্বাস দেওয়া হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + 10 =