চলন্ত খড়ের গাড়িতে দাউ দাউ করে জ্বলছে আগুন, চালকের তৎপরতায় বড়সড় দুর্ঘটনা থেকে বাঁচলো পথচারীরা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: সোমবার ৬,মে :: চলন্ত খড়ের গাড়িতে দাউ দাউ করে জ্বলছে আগুন, চালকের তৎপরতায় বড়সড় দুর্ঘটনা থেকে বাঁচলো পূর্ব বর্ধমান জেলার ভাতারের কুলনগর এলাকার মানুষজন। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ।

ভাতার বাজার থেকে একটি খড় বোঝাই লরি মালডাঙ্গা অভিমুখে যাচ্ছিল। হঠাৎ করে ভাতারের কুলনগর হসপিটাল মোড়ের কাছে চলন্ত খড়ের গাড়িতে আগুন লেগে যায় সটসার্কিটের ফলে। চালক যখন দেখতে পায় তার লুকিং গ্লাসে যে গাড়িতে আগুন লেগে গেছে, তিনি তৎক্ষণাৎ প্রায় হাফ কিলোমিটার রাস্তা দ্রুতগতিতে লরিটিকে নিয়ে গিয়ে একটি পুকুরের মধ্যে উল্টে দেয়।

গাড়ি ও খর সম্পূর্ণভাবে পুড়ে যায়।খবর যায় ভাতার ফায়ার ব্রিগেড ও থানাতে। ফায়ার ব্রিগেডের একটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য। গাড়ি চালক জানিয়েছে, তিনি যখন হসপিটাল মোড়ের কাছে আসেন তখন এই দুর্ঘটনা ঘটে, যেহেতু হসপিটাল এলাকা তাই এলাকায় দারুন ভিড় ছিল।

তিনি জানান বড়সড়ো দুর্ঘটনা ঘটে যাবে তাই আমি জীবনের ঝুঁকি নিয়ে এত বড় কাজ করেছি। সকলেই প্রশংসা করেছে ওই গাড়ি চালকের। ওই গাড়ি চালকের নাম চন্দন বর্মন তার বাড়ি নদিয়া এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − 9 =