চলন্ত ট্রেকারের চাকা ফেটে মর্মান্তিক দুর্ঘটনা, ঘটনাস্থলে মৃত্যু হল একজনের, গুরুতর আহত ১০ জন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: চলন্ত ট্রেকারের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে মৃত্যু হল একজনের, আহত কমপক্ষে ১০ জন। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ঘটনাটি ঘটে নদীয়ার চাকদা থানার চাকদহ বনগাঁ রাজ্য সড়কে। সূত্রের খবর একটি ট্রেকারে করে প্রায় কুড়ি জন যাত্রী যাচ্ছিল, তখনই চলন্ত ট্রেকারের চাকা বাস্ট করে ।

এরপর চালক ট্রেকারটি কে নিয়ন্ত্রণে রাখতে পারেনি, যাত্রীদের উপরেই পাল্টি খায় ট্রেকারটি। ঘটনাস্থলে মৃত্যু হয় একজনের, এছাড়াও গুরুতর আহত হয় ১০ জন। ছুটে আসে এলাকার স্থানীয় মানুষ, তড়িঘড়ি আহতদের উদ্ধার করে নিয়ে যায় চাকদা স্টেট জেনারেল হাসপাতালে।

খবর পায় চাকদা থানার পুলিশ, পুলিশ গিয়ে কিভাবে এই দুর্ঘটনা ঘটলো তা খতিয়ে জানার চেষ্টা করে স্থানীয়দের কাছ থেকে। স্বভাবতই চলন্ত ট্রেকারের চাকা ফেটে মর্মান্তিক পথ দুর্ঘটনার ঘটনায় রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকায়।

সূত্রের খবর ওই ট্রেকারে যেসব যাত্রী ছিল তাদের নদীয়ার বিভিন্ন এলাকায় বাড়ি, যার মধ্যে আহত হয়েছেন নদীয়ার নবদ্বীপের এক ব্যক্তি। তবে ট্রেকারটি পাল্টি খাওয়ার কারণে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। এখন উদ্ধার কার্যের জন্য চেষ্টা চালাচ্ছে চাকদা থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 5 =