চলন্ত ট্রেন থেকে তড়িঘড়ি নামার সময় পড়ে গিয়ে মৃত্যু হল এক যাত্রীর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি রোড স্টেশনে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: জলপাইগুড়ি :: শনিবার ৩,আগস্ট :: চলন্ত ট্রেন থেকে তড়িঘড়ি নামার সময় পড়ে গিয়ে মৃত্যু হল এক যাত্রীর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি রোড স্টেশনে। মৃত‌ ওই যাত্রীর‌ নাম কিয়ামুদ্দিন‌ বয়স ৫০ জানা গেছে তিনি বিহারের মাধোপুর‌ এলাকার বাসিন্দা।

আকস্মিক এই মৃত্যুর ঘটনায় একেবারেই ভেঙে পড়েছেন মৃতার স্ত্রী সামিদুল বয়স ৫০। জানা গেছে বিহার থেকে গৌহাটি হয়ে স্বামী‌ স্ত্রী মিলে‌ শিলং যাচ্ছিলেন ব্যাবসার কাজে বলে জানা যায়। তাদের নর্থ‌-ইস্ট এক্সপ্রেস ট্রেনে ওঠার কথা ছিল। যদিও ভুল করে তারা পদাতিক এক্সপ্রেস ট্রেনে উঠে পড়েছিলেন‌।

জলপাইগুড়ি রোড স্টেশনে বিষয়টি যখন বুঝতে পারেন ততক্ষণে ট্রেন ছেড়ে দেয়‌। ওই সময় তড়িঘড়ি করে স্ত্রীকে নিয়ে ট্রেন থেকে নামার সময় আচমকাই‌ পড়ে গিয়ে লাইনের মধ্যে পা ঢুকে যায়। জানা গেছে পঞ্চাশ বছরের কিয়ামুদ্দিনের‌ দুটো পা‌ কেটে গেছে। দুর্ঘটনার পর রেল‌ পুলিশের কর্মিরা‌ তাঁকে উদ্ধার করে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলেও‌ চিকিৎসকরা‌ তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বাড়ির আত্মীয় পরিজনদের খবর দেওয়া হয়েছে বলে আরপিএফ সূত্রে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × four =